দাগনভূঞায় চাঁদাবাজী মামলায় ছাত্রলীগ নেতা শ্রী ঘরে

ফেনীর দাগনভূঞা ইকবাল মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলামকে গ্রেপতার করেছে দাগনভূঞা থানা পুলিশ। গত রবিবার দুপুরের দিকে তার নিজবাড়ির সামনের চা দোকান থেকে তাকে গ্রেপতার করা হয়। পরবর্তিতে তাকে মারামারি ও চাঁদাবাজি মামলায় অভিযুক্ত করে আদালতে প্রেরণ করা হলে বিচারিক হাকিম তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। গঠনার সূত্রপাত সম্পর্কে পুলিশ ও এলাকাবাসী জানান তিনি দুধমুখা এলাকার গরু ব্যাবসায়ী শেখ আহাম্মদের নিকট চাঁদা দাবী করেন।

লোকমুখে শুনা যায় তিনি দলীয় ক্ষমতার দাপট দেখিয়ে চাঁদা দাবি করেন বলেন ব্যাবসা করতে হলে আমাকে চাঁদা দিতে হবে। গরু ব্যাবসায়ী চাঁদা দিতে অসম্মতি জ্ঞাপন করলে তাকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে শেখ আহাম্মেদ দাগনভূঞা থানায় রাশেদের নামে একটি এজাহার দায়ের করেন।

উক্ত এজাহারের ভিত্তিতে রাশেদকে গ্রেপতার দেখান দাগনভূঞা থানা। মুঠোফোনে কথা হয় দাগনভূঞা উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান দিদার পাশার সাথে । তারা বলেন রাশেদের গ্রেপতারের বিষয় তারা অবহিত। তারা বলেন কারো ব্যাক্তিগত অপকর্মের দায় দায়িত্ব দল বহন করবেনা। তারা আরো বলেন ঘটনার সত্যতা প্রমাণিত হলে সাংগঠনিক ভাবেও ব্যাবস্থা নেওয়া হবে।

অপরদিকে দাগন ভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান ইমাম বলেন মারামারি ও চাঁদাবাজি মামলায় দুধমুখা এলাকা থেকে রাশেদ নামে এক যুবককে গ্রেপতার করা হয়েছে। এলাকা বাসীর ভাষ্যমতে রাশেদ দুধমুখা থেকে আরম্ভ করে দাগন ভূঞা পর্যন্ত বিশাল এলাকার মাদক ব্যাবসা নিয়ন্ত্রণ করে থাকেন।

মে ০৯,২০২২ at ১৫:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইমি/রারি