ভোজ্য তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধায় সিপিবির বিক্ষোভ মিছিল

সয়াবিনসহ ভোজ্য তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধায় সমাবেশ ও মিছিল করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। দেশব্যাপী প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে জেলা কমিটির উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (৭ মে) বেলা ১২টায় শহরের আসাদুজ্জামান মার্কেটের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির জেলা কমিটির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক এ্যাড. মুরাদ জামান রব্বানী, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য, কৃষক নেতা ছাদেকুল মাস্টার, সম্পাদকমন্ডলীর সদস্য আসোয়াদ আলী, মিতা হাসান, জাহাঙ্গীর আলম প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান সরকার যে ব্যবসায়ী সিন্ডিকেটের দ্বারা পরিচালিত সয়াবিনের দাম বৃদ্ধির মধ্যদিয়ে তা আবারও প্রমাণিত হলো। এ অস্বাভাবিক মূল্যবৃদ্ধি কোনভাবেই মেনে নেয়া যায় না। তারা বতর্মান লুটপাটতন্ত্র ও দুঃশাসন রুখে দাঁড়াতে দেশবাসীর প্রতি আহবান জানান।

বক্তাগণ, অবিলম্বে সয়াবিনসহ ভোজ্য তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারেরও দাবি করেন এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে পর্যাপ্ত ন্যায্যমূল্যের দোকান চালু, টিসিবি’র পরিসর বৃদ্ধিরও দাবি জানান। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ১নং রেল গেইটে এসে শেষ হয়।

মে ০৭,২০২২ at ১৬:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সকুব/রারি