উল্লাপাড়ায় সড়ক দূরঘটনায় নিহত- ১

স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি যাবার পথে সিরাজগঞ্জের উল্লাপাড়ার শ্রীকোলায় রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় পলাশ হোসেন (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী হালিমা খাতুন। সহানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শুক্রবার (৬ মে) দুপুরে উল্লাপাড়া উপজেলার শ্রীকোলা বাসষ্টান্ডে এ দূরঘটনা ঘটে।

নিহত পলাশ হোসেন উপজেলার সলপ গ্রামের বাসিন্দা। এ ঘটনার পর মহাসড়কে আগুন ধরিয়ে ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। এতে বগুড়া-নগরবাড়ী ও সিরাজগঞ্জ মহাসড়কে কিছু সময় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস শ্রীকোলা বাসষ্টান্ডে পৌছালে অন্যদিক থেকে একটি মোটরসাইকেল রাস্তাপার হওয়ার সময় মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত হয়।

এসময় তার সাথে থাকা স্ত্রী হালিমা খাতুন গুরুত্বর আহত হয়। এ দুর্ঘটনায় স্হানীয়রা বর্তমানে শ্রীকোলা বাসষ্টান্ডকে মৃত্যুর হটস্পষ্ট হিসেবে পরিনত করছে। কয়েকমাস আগেও সড়ক দূরঘটনায় একই স্থানে ৪ জন নিহত হয়েছে। তাই স্থানীয়দের দাবি রাস্তার দুপাশে স্পিড ব্রেকার অথবা অভারপাশ ব্রীজ নির্মান করে দেওয়া হোক।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে বলে তিনি জানান।

মে ০৬,২০২২ at ২১:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আরা/রারি