এসএসপি কর্মকর্তা পরিচয়ে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

কুড়িগ্রামের চিলমারীতে সাইবার সিকিউরিটি সেল থেকে রংপুর ডিভিশনের এসএসপি পরিচয় দিয়ে সাপ্তাহিক যুগের খবরের স্টাফ রির্পোটার ও উত্তরের আলো অনলাইন পোর্টালের বার্তা সম্পাদক এবং চিলমারী অনলাইন সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এস এম রাফিকে সম্প্রতি সংবাদ প্রকাশের জেরে হুমকি প্রদান করেন। এদিকে জীবনের নিরাপত্তা চেয়ে চিলমারী মডেল থানায় বৃহস্পতিবার দুপুরে জিডি করেন ওই সাংবাদিক। জিডি নাম্বার-১৪৯

জিডি সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টা ৪ মিনিটে +৮৮০১৭১৮৮৩৭১৬৯ নাম্বারে ফোন আসলে সাইবার সিকিউরিটি সেল থেকে রংপুর ডিভিশনের এসএসপি পরিচয় দিয়ে গত ৩ মে ২০২২ সালে উত্তরের আলো অনলাইন পোর্টালে “একযুগ পর শিল্পকলা থেকে পদত্যাগ করলেন বিএনপি নেতা” শিরোনামে সংবাদ প্রকাশ হওয়াকে কেন্দ্রে করে তরুণ এই সাংবাদিককে বিভিন্ন প্রশ্ন করে ভয়ভীতি দেখান। একাধিকবার নাম জিজ্ঞেস করলে নাম প্রকাশ করেননি ঐ কর্মকর্তা ।

সাংবাদিক এস এম রাফি বলেন, হঠাৎ বুধবার রাতে একটি অপরিচিত নাম্বার থেকে আমার ব্যক্তিগত নাম্বারে ফোন আসলে আমি রিসিভ করলে সাইবার সিকিউরিটি সেল থেকে রংপুর ডিভিশনের এসএসপি পরিচয় দিয়ে একের পর এক হয়রানি মূলক প্রশ্ন করতে থাকে । আমি তার নাম জানতে চাইলে নাম না বলে উল্টো আমার উপর অশোভন আচরণ করেন। যেহেতু আমি সংবাদের সাথে জড়িত, যদি অন্যভাবে আমাকে হয়রানি করা হয়েছে তাই ঐ নাম্বারে চিলমারী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছি।

আরো পড়ুন:
কাহালুতে ঈদের পর বিভিন্ন স্থানে মারপিটের ঘটনা ঘটে
নড়াইলে বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের ২৫০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

এবিষয়ে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আতিকুর রহমান বলেন, এব্যাপারে সাধারণ ডায়েরি হয়েছে।তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মে ০৫,২০২২ at ১৮:১০:০০(GMT+06)
দেশদর্পণ/আক/শাশি