তাড়াইলে শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান

কিশোরগঞ্জের তাড়াইলে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ও অর্থায়নে প্রাক্তন ও চলমান শিক্ষকমন্ডলীদেরকে সম্মাননা স্মারক, ঈদ উপহার ও দরিদ্র মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (১মে) উপজেলার জাওয়ার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ও ১৯৯৬ ব্যাচের জাওয়ার উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের আয়োজনে, উদ্যোগে ও অর্থায়নে প্রাক্তন ও চলমান শিক্ষকমন্ডলীদেরকে সম্মাননা স্মারক, ঈদ উপহার ও দরিদ্র মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

জাওয়ার উচ্চ বিদ্যালয়ের ব্যাবস্হাপনা পর্ষদের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শরীফুল ইসলাম।

জাওয়ার উচ্চ বিদ্যালয়ের ১৯৯৬ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী জামাল উদ্দিন ও নুসরাত জাহান ইমার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন, যতীন্দ্র চন্দ্র দাস, মেহেদী হাসান রেনু, সিদ্দীকুর রহমান, পরিতোষ চন্দ্র দেবনাথ, হিতাংশু চন্দ্র চৌধুরী, আবদুর রউফ, মতিউর রহমান, আশরাফ হোসেন মঞ্জু ও প্রিয়তোষ চন্দ্র দেবনাথ ও মনিরুজ্জামান স্যার। তারা সকলেই শিক্ষার্থীদের জীবনের উন্নতি ও অগ্রগতি কামনা করে বক্তৃতা প্রদান করেন।

শিক্ষকমন্ডলীদেরকে সম্মাননা স্মারক ও ঈদ বস্ত্র দেয়ার পর দরিদ্র মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করার মাধ্যামে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

মে ০১,২০২২ at ২১:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি