যশোর পৌরসভার কাউন্সিলর মিলনের ব্যতিক্রম উদ্যেগে দেড় হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরণ

ব্যতিক্রমভাবে দেড় হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরণ করেছেন যশোর পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন।

রবিবার যশোর পৌরসভার ৪ নং ওয়ার্ডের ১০ থেকে ১২ জায়গায় প্রতিনিধির মাধ্যমে দেড় হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরণ করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে নিজস্ব অর্থায়নে এ বিতরণ কার্যক্রম করেন জাহিদ হোসেন মিলন।

স্থানীয়রা জানান, সাধারণত দেখা যায়, লিস্ট করে পরে সভা সমাবেশ করে ঈদ সামগ্রী বিতরণ করতে কিন্তু কাউন্সিলর মিলনের এ বিতরণ কার্যক্রম ছিল অন্যদের থেকে ব্যতিক্রম। স্থানীয় অসহায় ও দুস্থদের কথা মাথায় রেখেই তিনি ‘যার ইচ্ছা নিতে পারেন’ উদ্যোগ নেয়ায় তাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন অনেকেই।

‘যার ইচ্ছা সেই নিতে পারবেন’ এই শ্লোগানে পৌরসভার পালবাড়ী, আয়েশাপল্লী, তেতুলতলা, পুরাতন কসবার টালিখোলা, মানিকতলা, কাজীপাড়া কাঁঠালতলা, বটতলা, রায়পাড়া, লিচু বাগান, আজিজ সিটি এলাকা, গোলাপিট্রি এলাকায় এ প্যাকেট ঈদ সমগ্রী বিতর করা হয়।

এ বিষয়ে কাউন্সিলর যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন বলেন, শুধু এবার না, আমি সব সময় আমার সামর্থ্য থেকে চেষ্টা করেছি স্থানীয় দুস্থ অসহায় শ্রমিক শ্রেণির মানুষের পাশে থাকার। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর আগত, তাই ব্যতিক্রমভাবে গরীব, দুস্থ ও অসহায় মানুষের সাথে একটু ঈদ আনন্দ ভাগাভাগী করছি।