ঘোড়াঘাটে টাপেন্টাডল ট্যাবলেটসহ ভাই বোন গ্রেফতার

ফাইল ছবি।

দিনাজপুর ঘোড়াঘাটে হেরোইনের ও ইয়াবার বিকল্প হিসাবে নেশার কাজে ব্যবহৃত ২৫০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারি দুই ভাই বোনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

ঘোড়াঘাট থানা পুলিশ বৃহস্পতিবার বিকেলে ১নং বুলাকীপুর ইউপির দামোদরপুর শৌলা গ্রামের মো. মাহফুজ ওরফে মাফুর বাড়িতে অভিযান চালিয়ে ২৫০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ পুত্র মো. রিপন কবির (২৭) ও মেয়ে মোছা. নাসরিন আক্তারকে (২৪) গ্রেফতাব করে।

পুলিশ জানায়, উপজেলার শৌলা গ্রামে মাহফুজ, স্ত্রী, ছেলে ও মেয়ে বাড়িতে মাদক সেবনের জন্য টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করছে এমন খবর পেয়ে ঘোড়াঘাট থানার এস আই হাসেম আলীর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়।

আরো পড়ুন :
জয়পুরহাটে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলের চেক বিতরন
রাজশাহীতে ছুরিকাঘাত করে সোয়া ৩লাখ টাকা ছিনতাই করার নাটক : গ্রেফতার -৩

পুলিশ মাহফুজারের বাড়ি তল্লাশী করে ঘর থেকে ২৫০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। মাহফুজারের ছেলে রিপন ও মেয়ে নাসরিনকে গ্রেফতার কর পুলিশ। এ সময় তার স্ত্রী পুলিশের উপস্থিতি টের পেরে পালিয়ে যায়। উদ্ধারকৃত ট্যাপেন্টাডল ট্যাবলেটের আনুমানিক মূল্য এক লক্ষ টাকা।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির জানান, মাদক দ্রব্য হিসাবে ব্যবহৃত ২৫০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ দুই জনকে আটক করা হয়েছে এবং তিন জনের নাম উল্লেখ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আটক আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং অপর আসামিদেরকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এপ্রিল ৩০,২০২২ at ১৬:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি