মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রকি, সম্পাদক রমেশ

বামে সভাপতি মাহমুদুল হাসান রকি, ডানে সাধারণ সম্পাদক পদে রমেশ দেবনাথকে

আগামী এক বছরের জন্য সংগঠনকে গতিশীল ও বেগমান করতে যশোরের মণিরামপুর উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে মাহমুদুল হাসান রকি এবং সাধারণ সম্পাদক পদে রমেশ দেবনাথকে নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (২৯শে এপ্রিল) যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানভীর নওশাদ পল্লব স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষনা করা হয়। এর আগে ২৮শে এপ্রিল মণিরামপুর উপজেলা পরিষদ মিলনাতয়নে উপজেলা ছাত্রলীগের উদ্যেগে কেন্দ্রীয়,জেলা ও বিভিন্ন নেতাকর্মীদেও উপস্থিতিতে একটি কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তিতে মাহবুবুর রহমান কে সহ-সভাপতি, এস এম বাপ্পী হুসাইন কে যুগ্ম সম্পদক ও সাইফুর রহমান অভিকে সাংগঠনিক সম্পাদক, করে এই কমিটি ঘোষণা করেন। এছাড়া সহ-সভাপতি পদে মো. ফজলুর রহমান, মো. হাদিউজ্জামান ফয়সাল, সাইদুর রহমান জনি এবং হাবিবুর রহমান দ্বীপকে যশোর জেলা শাখার কমিটিতে নাম অন্তভুক্তির জন্য কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ করা হয়। যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দীন কবির পিয়াস বলেন, মণিরামপুর উপজেলা ছাত্রলীগকে আরো বেশি গতিশীল ও শক্তিশালী করতে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

এপ্রিল ২৯,২০২২ at ১২:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোহালি/রারি