বগুড়া জেলা বিএনপির ঈদ উপহার পেলেন কাহালুর নিহত কর্মী ঠান্ডুর স্ত্রী ও আহত হায়দার আলী

৩৯ বগুড়া ৪ (কাহালু-নন্দীগ্রাম) এলাকার মাননীয় সাংসদ সদস্য ও বগুড়া জেলা বিএনপির যুগ্নআহবায়ক, কেন্দ্রীয় কৃষক দলের যুগ্নসম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন এম পি ও বগুড়া জেলা বিএনপির নেতৃত্ব বৃন্দ (২৯ এপ্রিল) শুক্রবার বেলা ১১ টায় কাহালু পৌর এলাকার উল্লট্র গ্রামের। বিএনপির কর্মী বিগত আন্দোলনে নিহত রফিকুল ইসলাম ঠান্ডুর স্ত্রী ও আহত হায়দার আলী কে।

বি এন পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার প্রদান করেন, এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক বগুড়া পৌরসভার মেয়র আলহাজ্ব রেজাউল করিম বাদশা, বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্নআহবায়ক সাবেক পি পি ও বগুড়া জেলা আইনজীবী সমিতির বার বার নির্বাচীত সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম। বগুড়া জেলা বিএনপির যুগ্নআহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি নেতা কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান।

আরো পড়ুন :
দেশে ঈদের আগে মাংসের বাজার চড়া
টাইমস হায়ার এডুকেশনের ইম্প্যাক্ট র‌্যাংকিংয়ে পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে তৃতীয় যবিপ্রবি

কাহালু উপজেলা বিএনপি র নব-নির্বাচীত সভাপতি ও সাবেক মেয়র ফরিদুর রহমান ফরিদ,কাহালু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মুরইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ খ ম তোফাজ্জল হোসেন আজাদ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক পল্লী বিদুৎ সমিতির পরিচালক আব্দুল করিম। কাহালু পৌর বিএনপি র সভাপতি আনিছুর রহমান আনিস, সাধারণ সম্পাদক প্রভাষক হাফিজার রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহাবুদ্দিন ও মোহাম্মদ আলী ভূইয়া, কাহালু উপজেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি ও জেলা সদস্য রাকিব ইমতিয়াজ শাওন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক স্বাধীন, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফাহিম আহমেদ সুমন, পৌর ছাত্র দলের সভাপতি ফাহিম, সাধারণ সম্পাদক রিমনসহ বিএনপি র অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

এপ্রিল ২৯,২০২২ at ১৬:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাউ/রারি