চৌগাছায় আ’লীগের ইফতার মাহফিল

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ এপ্রিল) উপজেলা আওয়ামী লীগের যশোর বাসস্ট্যান্ডের কার্যালয়ে পাশে এই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব আলোচনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম।

উপজেলা আওয়ামী সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ সহ-সভাপতি সহিদুল ইসলাম মিয়া, সহ-সভাপতি আলতাফ হোসেস, যুগ্ম সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল ও তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন ও হুমায়ূন কবীর সোহেল, সদস্য ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, দপ্তর সম্পাদক মাহব্বুল আলম রিংকু, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্ন বড়মিয়া, সহ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু, তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউর রহমান রেন্দু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইউপি সদস্য শামীম রেজা, শ্রম সম্পাদক সানোয়ার হোসেন বকুল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দল মুজিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ ইব্রাহিম হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল করিম, রুবেল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকবৃন্দ।

এপ্রিল ২৭,২০২২ at ২০:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি