ক্ষেতলালে সামাজিক সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার বিতরণ কর্মসূচি পালিত

জয়পুরহাটের ক্ষেতলাল পূর্ব বাজার গোল চত্বরে বাংলাদেশ সামাজিক সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেল ৫.৩০ মিনিট এর সময় ওই সংগঠনের সভাপতি সাদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তামান্না আক্তার সুরভীর সঞ্চালনায় ইফতার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. এস.এম মোরশেদ, উপজেলা যুবলীগের সহ সভাপতি আবু মুছা কিং, সাংবাদিক আজিজার রহমান, মনছুর রহমান বাবু, আজিজুল ইসলাম, এস.এম.মিলন, আব্দুর রাজ্জাক, ইটাখোলা বি এম কলেজের অধ্যক্ষ গোলাম কিবরিয়া, ক্ষেতলাল মানবিক ফাউন্ডেশনের পরিচালক ফেরদৌসী রানা চৌধুরী, বন্ধু মাদকাসক্ত পূনর্বাসন এর পরিচালক সুজাউল ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ সহ ওই সংগঠনের অনেক তরুণ স্বেচ্ছাসেবী ও স্থানীয় গণ্যমান্ন ব্যক্তিবর্গ প্রমুখ।

আরো পড়ুন :
চাঁদা না দেয়ায় দুই ঠিকাদারকে পিটিয়ে জখম, জনতা দিলো গণধোলাই
সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটালেন স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন আহবান!

এ বিষয়ে সংগঠনের সভাপতি সাদ আলম চৌধুরী বলেন, আমাদের এটি একটি বেসরকারি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত সবাই আমরা শিক্ষার্থী। লেখাপড়ার পাশাপাশি নিজ সামর্থ্য অনুযায়ী আমরা রমজানের শুরু থেকেই জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে ইফতার বিতরন করে আসতেছি তারই ধারাবাহিকতায় আজ ক্ষেতলাল বাজারে ইফতার বিতরণ করেছি।

রমজানের শেষ পর্যন্ত আরো বিভিন্ন জায়গায় ইফতার বিতরণ করার প্লান আছে। তিনি আরো বলেন, যেহুতু আমাদের প্রতিষ্ঠানটি বেসরকারি সেহেতু সমাজের বিত্তবান ব্যক্তিরা যদি আমাদের পাশে এগিয়ে আসতেন তাহলে আমরা আরো বৃহত আকারে এই কার্যক্রম পরিচালনা করতে পারতাম।

এপ্রিল ২৬,২০২২ at ২০:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি