শিবগঞ্জে হস্তশিল্প প্রশিক্ষণের সনদ বিতরণ

‘দক্ষ যুব গড়ছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার শিবগঞ্জে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ৬ দিনব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণের সনদপত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে শিবগঞ্জ পৌর এলাকার অর্জনপুর গ্রামের মেসার্স বকুল ফাইবার এ্যান্ড ভার্মিকম্পোস্ট কোম্পানীর উৎপাদন কেন্দ্র চত্তরে কোম্পানীর ব্যবস্থাপক ও শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক বকুল হোসেনের সভাপতিতে হস্তশিল্প প্রশিক্ষণের সনদপত্র বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা।

আরো পড়ুন :
কালীগঞ্জের ৭৫টি গৃহহীন পরিবার পাচ্ছেন মাথা গোজার ঠাই
চৌগাছায় ব্র‍্যাকের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিশেষ অতিথি বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা। প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী ও সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মুশফিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগ সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শাহিনুর রহমান মাস্টার, পৌর ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জাহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ মুকুল প্রমূখ। প্রশিক্ষণে উক্ত ব্যাচের ৩০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও প্রতিজকে ৬০০ টাকা প্রদান করা হয়।

এপ্রিল ২৫,২০২২ at ২১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রই/রারি