ক্ষেতলালে ইউএনও’র প্রেস কনফারেন্স

ক্ষেতলাল উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স করেছেন। রোববার উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার ভূমি ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ী তুলে দেওয়া উপলক্ষে প্রেস কনফারেন্সের আয়োজন করেন তিনি।

আজ রোববার বিকাল সাড়ে তিনটায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার স্থানীয় বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ বলেন, আগামীকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ৩২ হাজার ৯০৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে মুজিব শত বর্ষের উপহার হিসেবে নতুন বাড়ীর চাবি ও দলিল তুলে দিবেন।

আরো পড়ুন :
বেড়া উপজেলার ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন জমিসহ স্বপ্নের ঘর
ঈদযাত্রা: বাংলাবাজার-শিমুলিয়া রুটে প্রস্তুত ৮৭ লঞ্চ-১০ ফেরি-শতাধিক স্পিডবোট

যেখানে ক্ষেতলাল উপজেলার তালিকাভুক্ত ৪২ জন ভূমিহীনের মধ্যে ১৭ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পাবেন মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রধান উপহার ২ কক্ষ ও একটি খোলা বারান্দাসহ ২ শতাংশ জায়গার একটি বাড়ীর জমির দলিলসহ বাড়ীটি হস্তান্তর করা হবে আগামীকাল মঙ্গলবার। উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত প্রতিটি বাড়ীর নির্মাণ ব্যয় ২ লাখ ৫৯ হাজার টাকা।

এসময় প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান প্রমুখ।

এপ্রিল ২৪,২০২২ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি