শার্শার উলাশী ইউনিয়নে আওয়ামীলীগে’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শার্শা উপজেলার ৯নং উশাশী ইউনিয়ান আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন অনুষ্ঠিত হয়েছে। শরিবার বিকালে ইউনিয়নের রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারান সম্পাদক ও বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন।

উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম’র সভাপতিত্ব উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পরিষদের সুযোগ্য ভাইস-চেয়ারম্যান জনাব মেহেদী হাসান, শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আজম, অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব খোদা বক্স, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব রুহুল কুদ্দুস ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, ইউপি সদস্য জনাব সুলতান আহমেদ বাদশা, ইউপি সদস্য রুহুল কুদ্দুস। এছাড়া শার্শা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত
অদম্য কাজলের পাশে ছাত্রলীগ নেতা

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আশরাফুল আলম লিটন উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে বলেন, আমরা শার্শা উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ ছিলাম, ঐক্যবদ্ধ আছি এবং থাকবো। কোন অপশক্তিই আমাদের রোধ করতে পারবে না। পূর্বের ন্যায় ভবিষ্যতেও আমরা জনগনের পাশে থেকে নৌকাকে জয়যুক্ত করে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাল­াহ।

এপ্রিল ২৩,২০২২ at ২০:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমও/রারি