যশোরে ঈদের আগে রঙিন জামা পেলো দরিদ্র পরিবারের ৩৫ শিশু

সাত বছর বয়সের অন্তরা খাতুনের বাবা নেই। মা অন্যের বাড়িতে পরিচালিকার কাজ করেন। ভৈরব নদের তীরে যশোর শহরের কাঠেরপুর এলাকার ছোট একটি ভাড়ার কুড়ে ঘরে তাদের বসবাস। নতুন রঙিন জামা কেনা সব ঈদের আগে তার মায়ের পক্ষে সম্ভব হয় না। তাই এ বছর ঈদের আগে ভাগেই প্রথম আলো বন্ধুসভা থেকে রঙিন জামা পেয়ে অন্তরা ভীষণ খুশি।

শুধু অন্তরা না, তার মত দরিদ্র ২১টি পরিবারের ৩৫ শিশুর হাতে নতুন রঙিন জামা তুলে দিয়েছেন যশোর বন্ধুসভার সদস্যরা। একই সাথে তাদের পরিবারের বড়দের হাতে ঈদের বাজার হিসেবে সেমাই, চিনি ও গুড়া দুধের প্যাকেট তুলে দেওয়া হয়। শনিবার সকালে প্রথম আলো যশোর আঞ্চলিক কার্যালয়ে বন্ধুসভার সহমর্মিতার ঈদ কর্মসূচির আওতায় শিশুদের মাঝে রঙিন জামা ও তাদের পরিবারের বড়দের হাতে ঈদের বাজার তুলে দেওয়া হয়। সকাল ১০টায় প্রথম আলো কার্যালয়ে আসা শিশুদের হাতে গোলাপ ফুল আর রঙিন বেলুন দিয়ে অভ্যর্থনা জানানো হয়। এরপর মাপ অনুযায়ি আগে থেকেই প্রত্যেক নামে নামে প্যাকেট করে রাখা পোশাক তাদের হাতে তুলে দেওয়া হয়। পরে শিশুদের মাঝে চকলেটও বিতরণ করা হয়।

আরো পড়ুন :
নিউ বিপ্লবি কমিউনিষ্ট পার্টির নেতা হত্যা ও অস্ত্র মামলার প্রধান আসামী কিরন সহযোগিসহ আটক
দুলাই আওয়ামীলীগ নেতার ছেলে অস্ত্র ও ইয়াবাসহ আটক

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর বন্ধুসভার উপদেষ্ঠা ও শহরের ডা. আবদুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের অধ্যক্ষ জেএম ইকবাল হোসেন, উপদেষ্ঠা ও যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক শাহজাহান কবীর, প্রথম আলোর জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাদিয়া শারমিন, বন্ধুসভার সভাপতি লাকি কাপুড়িয়া, সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, সহমর্মিতার ঈদ কর্মসূচির সমন্বয়ক সৌমেন্দ্র গোস্বামী প্রমুখ।

এপ্রিল ২৩,২০২২ at ১৭:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/রারি