শার্শার নিজামপুর ইউপি আ’লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শার্শা উপজেলার ১১নং নিজামপুর ইউনিয়ান আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শুক্রবার বিকালে ইউনিয়নের গোড়পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

১১ নং নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্ব এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তরফদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুছা মাহমুদ, দৈনিক স্পন্দন পত্রিকার সহকারী সম্পাদক মাহবুব আলম লাভলু, নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তবিবর রহমান বুলবুল, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক সোহরাব হোসেন, শার্শা উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সর্দার, নিজামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলাউদ্দিন খান, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার নিতু ও ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক বিপ্লব আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শেখ আফিল উদ্দিন উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে বলেন, আমরা শার্শা উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ ছিলাম, ঐক্যবদ্ধ আছি এবং থাকবো। কোন অপশক্তিই আমাদের রোধ করতে পারবে না। পূর্বের ন্যায় ভবিষ্যতেও আমরা এই আসন থেকে নৌকাকে জয়যুক্ত করে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাল্লাহ।

এপ্রিল ২২.২০২১ at ১৯:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমও/রারি