আত্রাইয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা হাজির

ন‌ওগাঁর আত্রাইয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছিল চাঁদপুরের মেয়ে (২২)। মঙ্গলবার সকালে উপজেলার ২নং ভোঁপাড়া ইউনিয়নের কাশিয়াবাড়ী সুইসগেইট সংলগ্ন চৌধুরী বললাম চক পাড়ার সার ও ফিড ব্যবসায়ী মৃত আনোয়ার হোসেন বাবুর বড় ছেলে প্রেমিক শাহিন হোসেনের (২৬) বাড়িতে অবস্থান নেয়।

তরুণী জানায়, দুই বছর আগে তার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে শাহিনের সাথে। আট মাস আগে চাঁদপুরে আর‌এফ‌এল কোম্পানিতে চাকরিতে যোগদান করার সুবাদে তার সাথে দেখা হয় শাহিনের। দেখা হ‌ওয়ার পর দুজন দুজনের সম্পর্ক গভীরতর হয় শাহিন বিয়ের প্রতিশ্রুতিতে শারীরিক সম্পর্ক স্থাপন করে এবং তার পেটে বাচ্চা আসেলে কৌশলে চাপ প্রয়োগ করে বাচ্চা নষ্ট করে এর এক পর্যায়ে তরুণী শাহিনকে বিয়ে করার কথা বলতে থাকে। কিন্তু শাহিন তাতে রাজি না হয়ে ছোট ভাই নাঈম ও মায়ের সাহায্যে অন্য জায়গায় বিয়ে করার জন্য পাত্রী পছন্দ করে।

অবশেষে বিয়ের দাবিতে গত মঙ্গলবার সকালে সে শাহিনের বাড়িতে এসে উঠে বসে। এ খবর জানতে পেরে শাহিন তাঁর মুঠোফোন বন্ধ করে গা ঢাকা দিয়েছে। ফলে তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। আমাকে বাড়িতে পাঠানোর জন্য শাহিনের ছোট ভাই নাঈম অকথ্য ভাষায় গালিগালাজ ও ভয়-ভীতি দেখাতে থাকে একপর্যায়ে বাড়ির লোকজন ও স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা অনেক হুমকি ধামকি দিতে থাকে। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসে আমাকে এখান থেকে চলে যেতে বলে ও আইনি সহায়তায় দে‌ওয়ার আশ্বাস দেয়।

আরো পড়ুন :
ঘুম হলেও সারাদিন ক্লান্ত লাগে? জেনে নিন এর কারণ ও প্রতিকার
আগামী বছর থেকে বাতিল প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা

শাহিনের ছোট ভাই চৌধুরী নাঈমের সাথে কথা হলে তিনি জানান, আমার বড় ভাইয়ের সাথে এই তরুণীর প্রেমের সম্পর্কের ঘটনা আমি জানতাম তবে সে হঠাৎ করে বাড়িতে চলে আসবে এই বিষয়ে আমি বোধগম্য ছিলাম না।

ভোঁপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নাজিমুদ্দিন জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনা সম্পর্কে শোনার পর শাহীনের সঙ্গে মেয়েটির বিবাহ বহির্ভূত অসমজিক কার্য সংঘটিত ইঙ্গিত পাই তরুণীকে বাড়িতে চলে যাওয়ার পরামর্শ প্রদান করি এবং আইনগতভাবে ব্যবস্থা গ্ৰহনের জন্য যা যা করতে হবে সে সম্পর্কে তাকে অবগত করি। এছাড়াও নিজ দায়িত্বে তাকে বাড়িতে পাঠানোর ব্যবস্থা গ্ৰহন করি।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি জানার পর তরুণীকে নিরাপত্তা নিশ্চিত করতে ঘটনাস্থলে থানা থেকে প্রতিনিধি পাঠায়। এছাড়া ঘটনা অন্য থানার অধীনে তাই তাকে আইনগত ব্যবস্থা গ্রহণ করার পরামর্শ প্রদান করি এবং আইনগতভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করি।

এপ্রিল ২১.২০২১ at ১৫:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কার/রারি