কোটচাঁদপুরে বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে কোটচাঁদপুর থানা ও পৌর বিএনপির আয়োজনে স্থানীয় ইকো ব্রিকস চত্তরে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল।

আরো পড়ুন :
ঢাকা কলেজের সামনে থেমে থেমে ককটেল বিস্ফোরণ
ভাঙ্গুড়ায় ধান উৎপাদন ব্যয় কমাচ্ছে পার্চিং পদ্ধতি

পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এস.কে.এম সালাহ্উদ্দিন বুলবুল সিডলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আ য়ক এসএম মশিয়ুর রহমান, সদস্য সচিব এ্যাড.এম.এ মজিদ, যুগ্ন-আহবায়ক আব্দুল মালেক, যুগ্ন-আহবায়ক মো. আক্তারুজ্জামান, যুগ্ন- আহবায়ক মো. জাহিদুজ্জামান মনা, সদর উপজেলার সভাপতি এ্যাড. কামাল আজাদ পান্নু, ঝিনাইদহ পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ বিশ্বাস।

এছাড়াও জেলা বিএনপি’র সিনিয়র সদস্য মো. আবু বকর বিশ্বাস, থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিয়াকত আলী, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মির্জা টিপুসহ কোটচাঁদপু, মহেশপুর, কালিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়।

এপ্রিল ২০.২০২১ at ২০:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি