শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের স্কুল ড্রেস দিলেন শেখ আফিল উদ্দিন এমপি

প্রতিবছরের ন্যায় এবারও যশোরের শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের স্কুল ড্রেস দিয়েছেন স্থানীয় এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল ১০টার সময় উক্ত স্কুল প্রাঙ্গণে আয়োজিত এক উৎসবমুখর অনুষ্ঠানে শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধূরী শতাধিক শিক্ষার্থীদের মধ্যে এ স্কুল ড্রেস বিতরণ করেন।

শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. জিয়াউর রহমানের সঞ্চলনায় অনুষ্ঠিত উক্ত স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

আরো পড়ুন :
ঢাকা কলেজ শিক্ষার্থীদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে জাবিতে মানববন্ধন
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্ণীতির অভিযোগ

এ বিষয়ে শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান বলেন, অভাব অনটনের মধ্যদিয়ে যেসকল শিক্ষার্থীরা এখানে পড়তে আসে তাদের জন্য স্থানীয় এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন প্রতিবছরের ন্যায় এবারও শতাধিক সুবিধাবঞ্ছিত ও মেধাবী শিক্ষার্থীদের স্কুল ড্রেস দিয়েছেন। বঞ্ছিত

যা স্কুলের ম্যানিজিং কমিটির সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে এক আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও এ স্কুল ড্রেস বিতরণের ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এপ্রিল ২০.২০২১ at ১৯:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমস্ব/রারি