রূপগঞ্জে যুবলীগের অফিসে সন্ত্রাসী হামলা, ভাংচুর লুটপাট, ককটেল বিস্ফোরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবলীগের অফিসে সন্ত্রাসী হামলা ভাংচুর, লুটপাট, ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনা ঘটে। সন্ত্রাসীরা হামলা চালিয়ে আসবাবপত্র, জাতীর জনক বঙ্গবন্ধুর ছবি, প্রধান মন্ত্রী ও মন্ত্রী গাজী গোলাম দস্তগীর বীর প্রতিকের ছবি ভাংচুর করে।

এসময় অফিসের সামনে রাখা ৫ টি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে যুবলীগ নেতা কোরবান কাজীর পায়ে তিনটি গুলি করে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ৯ টায় ইউনিয়ন যুবলীগ সেক্রেটারি আল আমিনের বলাইখা যুবলীগ কার্যালয়ে। আহত যুবলীগ নেতা কোরবান কাজী গোলাকান্দাইল এলাকার মৃত জামাল কাজীর ছেলে।

যুবলীগ নেতা কাওসার জানান, কোরবান কাজীকে তিনটি গুলি করে গুরুতর আহত করেছে কামাল বাহিনীর সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গুলিতে যুবলীগের জয়েন্ট সেক্রেটারি কোরবান কাজী গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এলাকাবাসী জানান, হামলাকারীর জাতীর জনক বঙ্গবন্ধু ও গাজী গোলাম দস্তগীর বীর প্রতিকের ছবি ভাংচুর করেছে।

আরো পড়ুন :
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জয়পুরহাটে বিএনপির প্রতীকী অনশন
রাশিয়া-ইউক্রেন যুদ্ধ : ইউক্রেনকে ভোট দেয়ার ব্যাখা দিলেন প্রধানমন্ত্রী

হামলাকারীরা এসময় অফিসে রাখা একটি এলইডি মনিটর লুটকরে ও অফিসের আসবাবপত্র ভাংচুর করে। এছাড়াও বলাইখা এলাকার শাহাবুদ্দিন ও সুমনের বাড়িতেও হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে সন্ত্রাসীরা।

হামলার খবর পেয়ে ভুলতা ফাঁড়ির ইনচার্জ মো. মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান।। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মার্চ ৩০.২০২১ at ১৬:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/লিরা/রারি