নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় সাবেক এমপি মোসলেহ উদ্দিন ভূঞা’র ২৪তম মৃত্যু বার্ষিকী পালন

নরসিংদী জেলা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) পালন করা হয়েছে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক এম পি নরসিংদী জেলা আওয়ামীলীগের আমৃত্যু সভাপতি প্রয়াত জননেতা মোসলেহ্ উদ্দিন ভূঞা এর ২৪তম মৃত্যু বার্ষিকী।

আয়োজিত বিভিন্ন কর্মসূচীর মধ্যে- সকাল ৭টা ৩০মিনিটে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পবিত্র কোরআন খতম করা হয়, সকাল ১০টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে স্থাপিত জননেতা মোসলেহ্ উদ্দিন ভূঞার প্রতিকৃতিতে জেলা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও জেলা পরিষদ সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংঠন পুস্পস্তবক অর্পনের মাধ্যমে প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়, সকাল ১১টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করা হয়।

অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সর্বজনাব জেলা আওয়ামীগের সংগ্রামী সভাপতি জি এম তাবেল হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী পৌরসভার সাবেক মেয়র ও শহর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, নরসিংদী শহর আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও নরসিংদী পৌরসভার বর্তমান মেয়র আমজাদ হোসেন বাচ্চু, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমানে জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য একরামুল ইসলাম, জেলা কৃষক লীগের সংগ্রামী সভাপতি আসাদুজ্জামান আসাদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আব্দুল বাছেদ ভূঞা, নরসিংদী সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল, সাধারণ সম্পাদক শেখ শামীম।

আরো পড়ুন :
একাধিক পদে জনবল নিয়োগে দেবে বিএডিসি
শিবচরে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন টিপু,নরসিংদী শহর কৃষক লীগের সংগ্রামী আহ্বায়ক মোজাম্মেল হোসেন ভূঞা ইকবাল, সদস্য সচিব কাজী লোকমান হোসেন, জেলা কৃষকলীগ নেতা মনির হোসেন খন্দকার, প্রয়াত মোসলেহ্ উদ্দীন ভূঞার ছেলে জেলা আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান ভূঞা, নরসিংদী জেলা শ্রমিলীগের কার্যনিবাহী সদস্য মো. রবিউল ইসলাম, কৃষক লীগ নেতা মামুন মিয়া, সদর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক নাঈম মিয়া, আওয়ামীলীগ নেতা আব্দুল বারিক,জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দীপু মাহমুদ ও সাধারণ সম্পাদক রঞ্জন সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১১টায় ঐতিহাসিক সুতা পট্টির মোড়ে জননেতা মোসলেহ্ উদ্দিন ভূঞার স্মরণে “মোসলেহ উদ্দিন ভূঞা স্মৃতি চত্ত্বর” এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। ভিত্তি প্রস্তর স্থাপন করেন নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব কামরুজাম্মান কামরুল, নরসিংদী জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জি এম তালেব হোসেন ও সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলীসহ অন্যান্য নেত্রীবৃন্দ। বিকেল ১টা ৩০ মিনিটে সকল মসজিদ সমূহে দোয়া মাহফিল ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে করা হয় বিশেষ প্রার্থনা করা হয়।

ফেব্রুয়ারী ২৪.২০২১ at ১৭:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইফি/রারি