শিবচরে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর শিবচর উপজেলায় মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন উপজেলার কুতুবপুর ইউনিয়নরে ফজলু করিম বেপারী কান্দির এলাকাবাসী।

বুধবার (২৩ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের হাজী ফজলু করিম বেপারী কান্দি এলাকায় এলাকাবাসির উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা।

চলতি মাসের ১৬ ফেব্রুয়ারী, হাজী মোঃ মাহতাব আলী বেপারীর ছেলে দুলাল বেপারীর বিরুদ্ধে দৈনিক মুক্ত খবর ও দৈনিক প্রভাত পত্রিকায় শেখ হাসিনা তাঁতপল্লী প্রকল্প অধিগ্রহন বিলের তালিকা প্রস্তুতে অনিয়মের অভিযােগ শিরোনামে প্রকাশিত হয়। যা সম্পূর্ণ ভিত্তিহীনও বানোয়াট বলে দাবি করেন দুলাল বেপারীসগ স্থানীয়রা।

আরো পড়ুন :
পত্নীতলায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
দৌলতপুরে ৫ মামলার আসামির গলাকাটা লাশ উদ্ধার

মানবন্ধনে দুলাল বেপারী বলেন, মুক্তখবর ও প্রভাত পত্রিকায় আমার নামে প্রকাশিত সম্পূর্ণ মিথ্যা ও বানানো। নিউজে যে ছবি প্রকাশ হয়েছে তা শেখ হাসিনা তাঁত পল্লীর প্রকল্প ভিতরেসহ আশে পাশে কোন স্থানে নেই। এই ছবি কোথা থেকে এনে আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে।

প্রকাশিত সংবাদের সাথে আমি কোন ভাবে জড়িত নই মিথ্য সংবাদ প্রকাশ করায় আমর মানহানি হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই এবং সংবাদের সুষ্ঠু তদন্ত ও এমন সংবাদ প্রকাশের সাথে জড়িতদের শাস্তি কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন, কুতুবপুর ৯ নং ইউপি সদস্য কাউসার মাদবর, চাঁন মিয়া খান, নজরুল ইসলাম খান, রাসেল বেপারী, কাউসার বেপারী, আজিজুল বেপারী, সামাদ খানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

ফেব্রুয়ারী ২৪.২০২১ at ১৪:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাহো/রারি