ক্ষেতলাল পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন চাইবেন মেয়র প্রত্যাশী আব্দুল মজিদ মোল্লা

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের বর্তমান (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল মজিদ মোল্লা, আসন্ন আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ দলের নিকট মনোনয়ন প্রত্যাশী। দলীয় মনোনয়ন পেলে তিনি সকল কে নিয়ে ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করবেন বলে আশ্বাস দেন।

২৮ (জানুয়ারী) রাত ৮ ঘটিকার সময় ক্ষেতলাল পৌর এলাকার খলিশাগাড়ী তার নিজ বাড়িতে গ্রামের স্থানীয় জনগণ, রাজনৈতিক নেতাকর্মী ও সাংবাদিকদের নিয়ে এক আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন।

জানা গেছে, ক্ষেতলাল পৌর এলাকার সাধারন মানুষের দীর্ঘদিনের বিভিন্ন সমস্যা দূরীকরণের প্রতিশ্রুতি দিয়ে এবার আসন্ন আগামী ক্ষেতলাল পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ দলের পক্ষ থেকে মেয়র প্রার্থী হতে চান আব্দুল মজিদ মোল্লা। তিনি বিগত দিন হতেই বিভিন্ন মসামাজিক ধর্মীয় অনুষ্ঠান ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত থেকে সাধারণ মানুষের পক্ষে কাজ করে আসছেন সেই সঙ্গে করোনাকালীন সময়েও তার অবদান ছিলো চঁখে পড়ার মতো।

আব্দুল মজিদ মোল্লা তার বক্তব্যের মধ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, যদি আমাকে একটিবার সুযোগ দেন তবে আমি আমাদের এই অবহেলিত ক্ষেতলাল পৌরসভার ব্যপক উন্নয়ন করবো এবং একটি উন্নত পৌরসভা হিসেবে সাধারণ মানুষকে উপহার দিবো।

তিনি আরও বলেন, দল আমাকে সমর্থন করলে এবং জনগণ আমাকে নির্বাচিত করলে আমি সবসময় পৌরসভার প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকার জনকল্যাণমূলক কাজে ব্যাপকভাবে অংশগ্রহণ ও উন্নয়ন করবো সেই সাথে সবাইকে সঙ্গে নিয়ে পৌরবাসীকে পরিকল্পিত উন্নয়ন উপহার দিবো।

আরো পড়ুন :
ভারতে দৈনিক সংক্রমণ আরও কমেছে, বেড়েছে সুস্থতা
গাছও সেজদা করে, দোয়া পড়ে!

এসময় উপস্থিত থেকে আরো বক্তব্যে প্রদান করেন, ক্ষেতলাল পৌরসভার সদর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, পৌর ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নবিউল ইসলাম লেবু, পৌর ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ক্ষেতলাল উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আরমান আলী প্রামানিক,  উপজেলা আওয়ামী যুবলীগেরসহ সভাপতি আবু মুসা আশারী কিং, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সরদার, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন জুয়েল, ক্ষেতলাল এস এ কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি এস.এম তুহিন, ক্ষেতলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কলেজের সহকারী শিক্ষক এরফান আলী, ক্ষেতলাল মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অফিস সহকারী মুনছুর রহমান, সহ অত্র গ্রামের মুরুব্বি ও রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, আব্দুল মজিদ মোল্লা আওয়ামীলীদের দুর্দিনের পরিশ্রমী ও ত্যাগী নেতা। তিনি সেই ছাত্র রাজনীতি হতে শুরু করে বর্তমান পর্যন্ত সততার সহিত দলের হাল ধরে দলকে নিয়ন্ত্রণ করে নিয়ে আছেন।

তিনি জীবনে দলের জন্য অনেক ত্যাগ স্বিকার করেছেন আমরা সবাই একটিবার তাকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই। আমাদের বিশ্বাস তিনি যদি মেয়র পদে আসেন তাহলে আমাদের এলাকার অনেক উন্নয়ন হবে। তাছাড়া তিনি একজন দলের দুর্দিনের কান্ডারী তাই তার অবশ্যই অগ্রাধিকার আছে মেয়র পদে আসার।

তারা আরো বলেন, আমাদের বিশ্বাস মজিদ মোল্লা যদি তার রাজনৈতিক জীবনী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরাবর পৌছাতে পারেন তাহলে হয়তো নেত্রী আমাদের নেতাকে নিরাশ করবেন না। তাছাড়া আমাদের জয়পুরহাট জেলার কৃতি সন্তান জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি মহোদয়ের ও খুব বিশ্বস্থ ও আস্থাভাজন আমাদের নেতা মজিদ মোল্লা।

ইতিমধ্যেই আসন্ন পৌর নির্বাচনকে ঘিরে সাধারণ মানুষের মধ্যে ভালো সারা পাওয়া যাচ্ছে আমাদের নেতা মজিদ মোল্লা’র পক্ষে তাই জনগণের দাবি অনুযায়ী মজিদ মোল্লা কে মেয়র পদে দেখতে হুইপ মহোদয়ের আশু দৃষ্টি কামনা করেন বক্তারা।

জানুয়ারি ২৯.২০২১ at ১৯:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি