দুমকিতে অবরুদ্ধ ১০পরিবারের সদস্যদের মানববন্ধন

পটুয়াখালীর দুমকিতে অর্ধশতবছরের চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন করেছেন অবরুদ্ধ পরিবারের সদস্যরা। শনিবার (২৯ জানুয়ারি) দুপুর দিকে উপজেলার উত্তর পাঙ্গাশিয়া বাশঁবুনিয়া মেহেরুন নেছা বালিকা মাধ্যমিক বিদ্যাল সংলগ্ন সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, আ. গনি হাওলাদার, রুহুল আমীন মাষ্টার, গোলাম মোস্তফা প্রমুখ।

গোলাম মোস্তফা তার বক্তব্যে বলেন, দীর্ঘ ২০দিন যাবৎ আমরা গৃহবন্ধি, বাড়ি থেকে কোথাও বেড় হতে পারছি না। বিষয়টি নিয়ে থানা ও ইউএনও অফিসে লিখিত অভিযোগ করা হলেও এখন পর্যন্ত তাঁরা কোন পদক্ষেপ গ্রহণ করেনি। তাই নিরুপায় হয়ে মানববন্ধন কর্মসূচি পালন করতে বাঁধ্য হয়েছি।

আরো পড়ুন :
সিলেটে করোনা ছুঁই ছুঁই!! আরো ২ জনের মৃত্যু
কোরিয়ান কে-পপ ডায়েট কি সত্যিই ওজন কমায়?

বক্তারা অবিলম্বে চলাচলের রাস্তাটি খুলে দেয়ার জন্য উর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।উল্লেখ্য, ১০ জানুয়ারি জনৈক নুরুল ইসলাম হাওলাদারের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এলাকার প্রভাবশালী মৃত ফকু হাওলাদারের ছেলে হাবিব হাওলাদার, মামুন হাওলাদার, মাজহারুল, ইব্রাহীমসহ একটি লাঠিয়াল বাহিনী গভীররাতে চলাচলের রাস্তা বন্ধ করে দিয়ে বসত ঘরের বারান্দা নির্মাণ করে। এতে ওই বাড়িসহ এলাকার অন্তত ১০টি পরিবারের চলাচল বন্ধ হয়ে অবরুদ্ধ হয়ে পড়ে।

জানুয়ারি ২৯.২০২১ at ১৭:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জউ/রারি