মদনে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

নেত্রকোনার মদন উপজেলার বাগজান কোঠুরীকোনা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমানের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে বাগজানা মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে নবগঠিত ম্যানেজিং কমিটির একাংশের সদস্য, স্থানীয় লোকজন ও স্কুল শিক্ষার্থীরা মানববন্ধন করেন। মানববন্ধন শেষে ইউএনওর মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নবগঠিত ম্যানেজিং কমিটির সদস্য মনসুর, আঙ্গুর ইসলাম ইমন, মিলন মিয়া, ছাত্র অভিভাবক আব্দুল হেলিম, ছনু মিয়া, আব্দুল কাদির, শাহ জাহান মিয়া ও ফিরোজ মিয়া প্রমুখ।

ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মনসুর মিয়া বলেন, স্কুলের প্রধান শিক্ষক লুৎফুর রহমান নিয়মবহির্ভূতভাবে স্বেচ্ছাচারিতা করে অভিভাবক সদস্যদের কে পাশ কাটিয়ে করে অনির্বাচিত রহিস মিয়াকে ম্যানেজিং কমিটির সভাপতি করা হয়েছে। স্কুলের সামনের পুকুর নদী খননে বালু দিয়ে ভরাট করে স্কুলের ফোনটাকে তিন লক্ষাধিক টাকা আত্মসাৎ করেছেন।

আরো পড়ুন :
কোরিয়ান কে-পপ ডায়েট কি সত্যিই ওজন কমায়?
সিলেটে করোনা ছুঁই ছুঁই!! আরো ২ জনের মৃত্যু

জানুয়ারি মাস শেষ হয়ে গেলেও সরকারি নির্দেশনা অমান্য করে স্কুল শিক্ষার্থীদের হাতে বই দেননি। অনৈতিক ভাবে আর্থিক সুবিধা নেয়ার জন্য ছাত্র-ছাত্রীদের ওপর অতিরিক্ত ফি চাপিয়ে দিয়েছে। অনেক দরিদ্র শিক্ষার্থী টাকা দিতে না পারায় তাদেরকে বই-পুস্তক দেননি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, কোঠুরিকোনা গ্রামের বিশু মিয়া, বকুল মিয়া, কলমধর, খাইরুল ইসলাম, বাগজান গ্রামের আব্দুল লতিফ, সায়েম মিয়া, রতন মিয়া, সিরাজুল ইসলাম, সামসু মিয়া, লিটন মিয়া, পরশখিলা গ্রামের শান্ত মিয়া, আব্দুর রহমান, আনঞ্চু মিয়া, মানিক মিয়া ও পাহাড়পুর গ্রামের সাদেক মিয়া প্রমূখ।

মানববন্ধনে বিষয়ে জানতে চাইলে বাগজান কোঠুরিকোনা মডেল হাইস্কলের প্রধান শিক্ষক মো. লুৎফুর রহমান মোবাইল ফোনে জানান, আমি মিটিংয়ে আছি। এব্যাপারে পরে কথা বলবো।

জানুয়ারি ২৯.২০২১ at ১৬:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি