রাজশাহী মহানগরীতে ৩ ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে তিনজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি চাকু ও ১ টি হাতুড়ী উদ্ধার হয়।

শুক্রবার (২৮ জানুয়ারী) দিবাগত রাত ৯টায় রাজপাড়া থানার ঘোড়াচত্বর কড়াইতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনীর মো. মিন্টুর ছেলে মো. আলিফ ইসলাম আকাশ (২০), হাজরা পুকুর গ্রামের মৃত খাইরুল ইসলামের ছেলে মো. রেজাউল করিম (৩২) ও বোয়ালিয়া থানার মো. লাল মিয়ার ছেলে মো. সোহান (২১)।

শনিবার দুপুর ১২টায় এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আরেফিন জুয়েল।

তিনি জানান, শুক্রবার দিবাগত রাত রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানার ঘোড়াচত্বর কড়াইতলার নীচে কতিপয় ছিনতাইকারীরা ছিনতাই করার জন্য অবস্থান করছে।

আরো পড়ুন :
কোরিয়ান কে-পপ ডায়েট কি সত্যিই ওজন কমায়?
ভারতে দৈনিক সংক্রমণ আরও কমেছে, বেড়েছে সুস্থতা

এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মো. আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ, এসআই মো. নুরুন্নবী হোসেন ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তিনজন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি চাকু ও ১ টি হাতুড়ী। তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের নামে মহানগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, মাদকসহ অন্যান্য মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

জানুয়ারি ২৯.২০২১ at ১৪:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি