যশোরে প্রাইভেটকার দূর্ঘটনায় নিহত ১

সাতক্ষীরা সড়কের শার্শার জামতলায় একটি প্রাইভেটকার ওভারটেক করতে যেয়ে দূর্ঘটনায় পড়ে প্রাইভেটকারের এক যাত্রী নিহত ও চালক পথচারিসহ তিনজন আহত হয়েছে।

নাভারন হাইওয়ে থানার ওসি মুন্জরুল আলম বলেন, শুক্রবার সকাল ৮টার দিকে যশোরের নাভারন-সাতক্ষীরা মহাসড়কের যশোরের শার্শা উপজেলার জামতলা কারবালার সামনে ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত রিপন হোসেন (৩০) যশোরের মনিরামপুর উপজেলার স্বরণপুর গ্রামের ও ১নং রোহিতা ওর্য়াডের নব নির্বাচিত আমিনুর রহমানের ছেলে। আহতরা হচ্ছেন, যশোরে ঝিকরগাছার মোবারকপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে হাবিবুর রহমান আশা (৩৫) কানারালি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নাজমুল ইসলাম (৩০) ও পথচারি শার্শা উপজেলার সামটা গ্রামের জাহাঙ্গীর আলমক (৪০)। তাদেরকে স্থানীয় বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতক্ষ্যদর্শীর বরাতে আমিরুল বলেন, সাতক্ষীরা অভিমুখি (ঢাকা মেট্রো গ-১৯-৮২৭২) প্রাইভেটকারের চালক একটি ট্রাককে ওভারটেক করে একজন পথচারিকে বাঁচাতে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়।

আরো পড়ুন:
শার্শায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
জয়পুরহাটের কালাইয়ে অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন কাউন্সিলর তৌহিদ

এতে মারাত্মক আহত চারজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। যশোর সদর হাসপাতালে নেওয়ার পথেই রিপন মারা যায়। অন্য তিনজনকে বাগআচড়ার বেসরকারি হাসপাতাল জোহরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

নাভারন হাইওয়ে থানার পুলিশ ক্ষতিগ্রস্ত প্রাইভেট কারটি উদ্বার করেছে। মরদেহ নিহতের পরিবারের কাছে দেয়া হয়েছে বলে জানান, ওসি মুন্জুরুল আলম।

জানুয়ারি ২৮.২০২২ at ১৭:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/জআ