হাজিরবাগে ৮ দলীয় মরহুম আবুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট সমাপ্ত

যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগে ৮ দলীয় মরহুম আবুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ সমাপ্ত হয়েছে। দিনব্যাপী সিক্স সাইড এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় খাটবাড়িয়া ক্রিকেট একাদশ ১৯ রানে বাইকোলা ক্রিকেট একাদশকে পরাজিত করেছে।

হাজিরবাগ ক্রীড়া সংঘের উদ্যোগে আবুল ইসলাম ফাউন্ডেশন মাঠে ৮ দলীয় এ টুর্নামেন্টে অংশ গ্রহণ করে, হাজিরবাগ ক্রিকেট একাদশ, বল্লা ক্রিকেট একাদশ, পাঁচপোতা ক্রিকেট একাদশ, বাইকোলা ক্রিকেট একাদশ, উলাকোল ক্রিকেট একাদশ, বাঁকড়া ক্রিকেট একাদশ, গদখালী ক্রিকেট একাদশ ও খাটবাড়িয়া ক্রিকেট একাদশ।

খেলায় খাটবাড়িয়া ক্রিকেট একাদশ ও বাইকোলা ক্রিকেট একাদশ ফাইনালে ওঠে। টসে জিতে খাটবাড়িয়া একাদশের অধিনায়ক রিংকু ব্যাট করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ৬ অভারে ১২৪ রান সংগ্রহ করে তারা। দলের পক্ষে রাজু ১১২ রান করে। বাইকোলা একাদশের শাকিল ১টি ও আবু সাঈদ ২টি করে উইকেট নেন।

১২৫ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে বাইকোলা একাদশ ৬ অভারে ১০৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে শাকিল সর্বোচ্চ ৭৭ রান করে। খাটবাড়িয়া একাদশের রিংকু ১টি উইকেট নেন।

আরো পড়ুন :
নতুন সিনেমার জন্য ১০০ কোটি পারিশ্রমিক নেবেন প্রভাস
শিবগঞ্জে জাপা চেয়ারম্যান জিএম কাদেরের রোগ মুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় খাটবাড়িয়া একাদশের রাজু এবং ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় বাইকোলা একাদশের শাকিল। ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার প্রদান করেন বাঁকড়া কম্পিউটারের মালিক হুমায়ুন কবীর।

খেলা পরিচালনা করেন, মাটিকোমরা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মনিরুজ্জামান মিন্টু, আসানুর রহমান, হাসিবুর রহমান ও ফাহিম হোসেন। খেলার ধারাভাষ্যে ছিলেন সাংবাদিক আলমগীর, হুমায়ুন কবীর ও জয়নাল আবেদীন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, হাজিরবাগ ক্রীড়া সংঘের আহবায়ক হুমায়ুন কবীর। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য রেজাউল করিম, এরশাদ আলী, মহিলা ইউপি সদস্য রেহেনা পারভীন, বাঁকড়া কপোতাক্ষ ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক প্রভাষক আসাদুজ্জামান, ব্যবসায়ী তারিফ বিশ্বাস প্রমুখ।খেলায় বিজয়ী দলকে ৩হাজার ও রানাস্আপ দলকে ২হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

জানুয়ারি ২৭.২০২১ at ২১:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি