আগামীকাল শনিবার চৌগাছা রিপোর্টার্স ক্লাব নির্বাচন

চৌগাছা রিপোর্টার্স ক্লাবের দ্বি-বাষিক নির্বাচন অনুষ্ঠিত হবে শনিবার। ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন নির্বাচন কমিশন। শেষ সময়ে এসে প্রতিদ্বন্ধী প্রার্থীদের যেন ঘুম খাওয়া বন্ধ হয়ে গেছে। দিনরাত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে, ভোটারাও তাদের কাংখিত ভোট প্রদানের অপেক্ষায় প্রহর গুনতে শুরু করেছেন।

রিপোর্টার্স ক্লাব সূত্র জানায়, গত ১৮ জানুয়ারী চৌগাছা রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের (২০২২-২০২৩) তফসিল ঘোষনা হয়। ২০ ও ২১ জানুয়ারি মনোনয়নপত্র ক্রয়, ২২ জানুয়ারি মনোনয়ন ফরম জমাদান, ২৩ জানুয়ারি যাচাই বাছাই ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। এবারের নির্বাচনে মোট ৩টি পদ সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ভোট হবে। স্বচ্ছ ব্যালট পেপারে তিনটি পদের নাম লেখা থাকবে ভোটাররা পদের পাশে খালি ঘরে পছন্দের প্রার্থীর নাম লিখে আসবেন। চৌগাছা পৌর ভবনের সামনে প্রেসক্লাব মিলনায়তনে সকাল ৯ টা হতে দুপুর ১ টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহন করা হবে।

আরো পড়ুন:
সড়ক দুর্ঘটনায় প্রার্থী নিহত, চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত
কুমিল্লা থেকে গাঁজা বিক্রি করতে এসে রাজশাহীতে গ্রেফতার, প্রাইভেটকার জব্দ

নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা প্রধান নির্বাচন কমিশনার চৌগাছা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ জাহিদুর রহমান বকুল বলেন, নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। স্বচ্ছ ব্যালট পেপার ও ব্যালট বক্স বর্তমানে নির্বাচন কশিনের অনুকুলে আছে। মোট ৩২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। করোনাকলিন এই সময়ে প্রার্থী ভোটার ও আমন্ত্রিত সকলকেই মুখে মাস্ক পরার পাশাপাশি সকল স্বাস্থ্যবিধি মেনে ভোট কেন্দ্রে আসার আহবান জানানো হয়েছে।

জানুয়ারি ২৪.২০২২ at ১৭:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/জআ