শৈলকুপায় বাড়ী বাড়ী গিয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হাত-পা ভেঙে ফেলার হুমকি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১২ নং নিত্যানন্দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১০ ফেব্রুয়ারী। ২৫ জানুয়ারী প্রতিক বরাদ্ধের পর বিকেলে এই ইউনিয়নে ঢোকে একদল সন্ত্রাসী বাহিনী।

তারা নৌকার পক্ষে অবস্থান নিয়ে নির্বাচনকে প্রভাবিত করতেই মুলত মাঠে নেমেছেন। নৌকার প্রার্থী মফিজ উদ্দিন বিশ্বাসের পক্ষে শৈলকুপা উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ক্যাডার বাহিনী গোপালপুরসহ অন্যান্য গ্রামে বাড়ীতে বাড়ীতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী ফারুক হোসেন বিশ্বাসের (মোটরসাইকেল প্রতকিরে) কর্মী সমর্থকদের হাত-পা ভেঙে ফেলাসহ প্রাণনাশের হুমকি দেয়।

আরো পড়ুন :
শিক্ষার্থীদের উপর হামলা ও ভিসির অব্যাহতির দাবীতে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের প্রতীকী অনশন
চৌগাছার ইউএনওর করোনা সনাক্ত

এমন অভিযোগ করেছেন মোটরসাইকেল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ফারুক হোসেন বিশ্বাস। তিনি জানান, প্রতিক বরাদ্ধের পরপরই নৌকার কর্মী সমর্থকরা তার জনপ্রিয়তায় ইর্শ্বানিত হয়ে বহিরাগত সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। তারা বাড়ী বাড়ী গিয়ে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে আসছে।

মোটরসাইকেল প্রতিকের পক্ষে ভোট করতে কেউ মাঠে নামলে তাদের হাত-পা ভেঙ্গে ফেলাসহ বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের হুমকিও দিয়েছে। গোপালপুর গ্রামের সামাজিক মাতব্বর নেকবার হোসেন ও তার কর্মী আবু সুফিয়ানের বাড়ীতে গিয়ে তারা হুমকি ধামকি দেয় বলে জানান। এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অভিযোগ দেবেন বলে জানিয়েছেন।

জানুয়ারি ২৬.২০২১ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসু/রারি