শাবি ভিসির পদত্যাগের দাবিতে জয়পুরহাটে ছাত্রদলের প্রতীকী অনশন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ, ভিসির অপসারণ এবং সাধারণ শিক্ষার্থীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে প্রতীকী অনশন করেছে জয়পুরহাট জেলা ছাত্রদল।

মঙ্গলবার শহরের রামদেও বাজলা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে জেলা ছাত্রদলের আয়োজনে এই প্রতীকী অনশন কর্মসূচিটি পালিত হচ্ছে।

প্রতীকী অনশনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হক, যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান, সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদানান, সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম, সদস্য সচিব পিয়াস আহমেদ পৃথিবী প্রমুখ।

আরো পড়ুন :
মতলব উত্তরে যুবলীগ নেতা মাহবুবুর রহমান সেলিমের শীত বস্ত্র বিতরণ
শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী পুলিশ হেফাজতে

বক্তারা বলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর ন্যক্কারজনক হামলার প্রতিবাদে তাদের দাবির প্রতি সংহতি জানিয়ে আমরা প্রতীকী অনশনে বসেছি। দ্রুত সময়ের মধ্যে এই অমানবিক ভিসির পদত্যাগ দাবি করছি। যতদিন পর্যন্ত ভিসি পদত্যাগ না করবে ততদিন আমাদের আন্দোলন সংগ্রাম চলবে।

জানুয়ারি ২৬.২০২১ at ১৯:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাহো/রারি