নৌকা প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় বাধা ও পোস্টার ছেড়ার অভিযোগ

৭ম ধাপে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৭ ফেব্রুয়ারী। নির্বাচনে চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। নৌকা প্রতীকের প্রার্থী মো. ময়নুল হকের সমর্থকেরা আনারস প্রতীকের প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলা ও বিভিন্ন এলাকায় প্রবেশে বাঁধা দিচ্ছেন বলে অভিযোগ আব্দুর রাজ্জাক বিএসসির।

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন আনারস প্রতিকের প্রার্থী।

স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুর রাজ্জাক বিএসসি (আনারস প্রতীক) বলেন, প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. ময়নুল হক তার কর্মী বাহিনী দিয়ে আনারস প্রতীকের পোস্টার ছিঁড়ে তার উপরে নৌকার পোস্টার লাগাচ্ছেন। এছাড়াও নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা বিভিন্ন এলাকা বহিরাগত ক্যাডার বাহিনী নিয়োগ করে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের নির্বাচনী প্রচারনা থেকে বিরত থাকার জন্য বার বার হুমকি ধামকি দিচ্ছে।

আরো পড়ুন :
নড়াইল পৌরসভার উদ্যোগে দু:স্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ
চৌগাছায় অভিনব কায়দায় ফেন্সিডিল পাচার, আটক- ১

এসব অভিযোগ অস্বীকার করে নৌকার প্রার্থী মো. ময়নুল হক বলেন, প্রতিপক্ষ ভোটে হেরে যাবে একথা জানতে পেরে এসব ভিত্তিহীন অভিযোগ করছে।

এব্যাপারে উপজেলা রিটার্নিং অফিসার উজ্জল কুমার রায় বলেন, নির্বাচনে এখন পর্যন্ত সুস্থ পরিবেশ রয়েছে। আমরা সার্বক্ষণিক নজরদারি করছি। যারা অভিযোগ করেছেন, সে বিষয়ে কোন সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা নেবো।

জানুয়ারি ২৬.২০২১ at ১৪:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আরা/রারি