রাজশাহীতে বন্ধুত্বের ফাঁদ পেতে ছিনতাই, স্বামী-স্ত্রীসহ গ্রেফতার ৪

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে একজন নারীসহ চারজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শনিবার (২২ জানুয়ারি) দিবাগত রাত পোনে ১০টা হতে রাত সাড়ে ১২টা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন বখতিয়ারবাদ(মালদা কলোনী) গ্রামের মো. আরমান শেখের ছেলে মো. সোহেল (৩১) ও মো. সুমন হোসেন ওরফে সাদ্দাম (৩০), একই থানাধীন কয়েরদাড়া (জনৈক আরিফুল হক এর বাড়ীর ভাড়াটিয়া) গ্রামের মৃত রাকিব ইসলামের ছেলে মো. হৃদয়(২২) এবং মাদারীপুর জেলার রাজৈর থানাধীন মজুমদার কান্দি (মৃত খালেক মহুরীর বাড়ীর পাশে) গ্রামের মো. সোহেল (৩১)এর স্ত্রী মোসা. জেসমিন বেগম ওরফে পলি (৩১)।

রোববার এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল।
তিনি জানান, গ্রেফতারকৃত ছিনতাইকারী চক্রটি দীর্ঘ যাবত রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে সহজ সরল লোকদের নিকট ধারালো চাকু দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে তাদের নিকটে থাকা নগদ অর্থ, মোবাইল ফোন ছিনতাই করে আসছে।

আরো পড়ুন :
নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড
নওগাঁয় অবৈধ বিটকয়েন ক্রয়-বিক্রয় চক্রের মূল হোতাসহ আটক ২

এসময় ছিনতাইকারীদের কাছ হতে ছিনতাই/দস্যুতা কাজের জন্য ব্যবহৃত ৩টি চাকু(ছোরা), ছিনতাই হওয়া নগদ-৭০০/-টাকা, ১ টি ঠওঠঙ ণ৫০ মোবাইল ফোন, যার আনুমানিক মূল্য-২০,০০০/-টাকা ও একটি এ্যাস কালারের জিন্স কাপুড়ের তৈরি জ্যাকেট জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই, ডাকাতি, চুরি, প্রতারণা ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

অভিযান পরিচালনা করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মো. আশিক ইকবাল সঙ্গীয় অফিসার এসআই মো. সুমন কুমার সাহা ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় তাদে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

জানুয়ারি ২৩.২০২১ at ১৬:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি