অবৈধ আহবায়ক কমিটির বিষয়ে কাহালু প্রেসক্লাবের সাংবাদিকদের বিবৃতি

কাহালু প্রেসক্লাবের স্বঘোষিত আহবায়ক কমিটি গঠন করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করায় প্রেসক্লাবের পক্ষ থেকে প্রতিবাদ জানিয়ে একটি বিবৃতি দিয়েছে সাংবাদিক বৃন্দ।

বিবৃতি দাতারা হলেন কাহালু প্রেসক্লাবে সভাপতি মুনসুর রহমান তানসেন, সহ-সভাপতি সাইফুল ইসলাম সাইফ, সহ-সাধারণ সম্পাদক রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সোহেল, কোষাধ্যক্ষ প্রভাষক শাহাবুদ্দিন, সিনিয়র সদস্য আব্দুস ছালেক তোতা, প্রভাষক মাকসুদুর রহমান, সরদার এ. কে. এম. রেজাউল হক, প্রভাষক হাবিবুর রহমান, ওয়েদুজ্জামান চন্দন প্রমুখ।

বিবৃতিতে উল্লেখ করা হয় যে, কাহালু প্রেসক্লাবের একটি পূর্ণাঙ্গ বৈধ কমিটি রয়েছে। তারপরেও কাহালু প্রেসক্লাবের সভাপতির অনুমতি ছাড়াই ২০ জানুয়ারি প্রেসক্লাবের কয়েকজন স্থায়ী, প্রাথমিক, বহিস্কৃত ও পত্রিকাবিহীন কতিপয় সদস্য নিয়ে প্রেসক্লাবের নোটিশ ও রেজুলেশন খাতা ছাড়াই মিটিং করে।

আরো পড়ুন :
বগুড়ার গাবতলীতে মুক্তিযোদ্ধাদের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল
ভাঙ্গুড়ায় শীত বস্ত্র বিতরণ, মেয়র রাসেল’র জন্য দোয়া কামনা

ওই মিটিংয়ে অবৈধভাবে একটি স্বঘোষিত আহবায়ক কমিটি গঠন করে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ২/১ পত্রিকায় প্রকাশ করায় কাহালু প্রেসক্লাবের পক্ষে থেকে তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিবৃতি দাতারা। বিবৃতিতে আরও উল্লেখ করা হয়েছে যারা অবৈধভাবে প্রেসক্লাবের আহবায়ক কমিটির গঠন করে বিভ্রান্ত সৃষ্টি করেছে তাদের বিষয়ে সকল শ্রেণিপেশার মানুষকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।

কাহালু প্রেসক্লাবের বৈধ কমিটি থাকার পরেও যারা মানুষকে বিভ্রান্ত সৃষ্টি করেছে খুব শীঘ্রই তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানুয়ারি ২২.২০২১ at ১৯:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি