ভাঙ্গুড়ায় শীত বস্ত্র বিতরণ, মেয়র রাসেল’র জন্য দোয়া কামনা

পাবনার ভাঙ্গুড়ায় সরকারি ও পৌর মেয়রের ব্যক্তিগত উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরের দিকে পৌর কার্যালয়ের সামনে পৌরসভার নয়টি ওয়ার্ডের ৯০০ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপজেলা ও পৌর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দসহ কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

জানা গেছে, সরকারিভাবে ভাঙ্গুড়া পৌরসভার নয়টি ওয়ার্ডের জন্য ৪০০ কম্বল বরাদ্দ পায় পৌরসভাটি। কিন্তু ২৫ হাজার মানুষের পৌরসভার জন্য বরাদ্দ তুলনামূলক কম। সেই জন্য অসহায় দুস্থ মানুষের চাহিদা মেটাতে পৌর মেয়র মো. গোলাম হাসনাইন রাসেল ব্যক্তিগত উদ্যোগে আরও ৫০০ কম্বল এর ব্যবস্থা করেন। যে ৫০০ টি কম্বল তিনি তার নিজ অর্থ্যায়নে ক্রয় করেন। তিনি প্রত্যেক ওয়ার্ডে ১০০টি করে কম্বল বরাদ্দ দেন।

উল্লেখ্য, মেয়র রাসেল ভাঙ্গুড়া পৌরসভাবাসীর জন্য সব সময় কাজ করে যাচ্ছেন। কোভিড-১৯ করোনা কালীন সময়ে পৌরবাসীর সাস্থ সুরক্ষায় সর্বদা কাজ করে গিয়েছেন এবং এখন পর্যন্ত কাজ করে যাচ্ছেন। পৌরসভা বাসীকে ভালো রাখতে তিনি নিজের জীবনের ঝুঁকি থাকা সত্ত্বেও পথে পথে ঘুরে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণসহ মাইকিং করে জনগণকে সচেতন করেছেন।

আরো পড়ুন :
কাজিপুরে আ’লীগ নেতার উপরহা মলার প্রতিবাদে মানববন্ধন
পানি পানে যে ৬টি আমল করতেন বিশ্বনবি

পৌরসভাবাসীকে ভালো রাখতে গিয়ে তিনি নিজেও করণায় আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়ে ফিরে আবার তিনি জনগণের পাশে ছিলেন এবং এখনো নিয়মিত কাজ করে যাচ্ছেন। যার জন্য পৌরবাসীর অনেক ভালোবাসা ও প্রশংসা তিনি পেয়েছেন। ইতিমধ্যে মানবিক মেয়র হিসেবে ভাঙ্গুড়া বাসীর কাছে তিনি পরিচিত লাভ করেছেন।

শীতের মধ্যে প্রত্যেকটি ওয়ার্ড ঘুরে ঘুরে এর আগেও শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র দেয়ার ব্যবস্থা করেছেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মেয়র রাসেল একাত্তর পোস্ট কে বলেন, জনগণের চাহিদা মেটাতে সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র দেয়া হয়েছে। আশা করি এরপর পৌরসভার কোনো বাসিন্দাকে আর শীতের কষ্ট ভুগতে হবে না।

নাম না বলা সর্তে একাধিক ব্যক্তি জানান, আমরা পৌরবাসী ধন্য হয়েছে এমন মানবিক মেয়র পেয়ে। যিনি সর্বদা পৌরবাসী কে নিয়ে ভাবেন। অসহায় মানুষের খবর পেলেই শত ব্যস্ততা ফেলে সঙ্গে সঙ্গে ছুটে যান সেখানে এবং গিয়ে তার সুখ-দুঃখের কথা শুনে পাশে দাঁড়ান। আমরা দোয়া করি মেয়র রাসেলের জন্য, এভাবেই যেন তিনি ভাঙ্গুড়া পৌরবাসীর পাশে থেকে কাজ করে যেতে পারেন।

জানুয়ারি ২২.২০২১ at ১৭:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি