যশোর শহরের কাঁঠালতলা থেকে রিনি নামে এক তরুনীর মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

যশোর শহরের কাঁঠালতলা থেকে রিনি (২২) নামে এক তরুনীর মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরের দিকে শহরের কাঁঠালতলার আমীর আলী গার্ডেনের জনৈক সিরাজুল ইসলামের ভবনের ৬ তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারল হাসপাতালের মর্গে পাঠানো হয়। রিনি নৃত্য শিল্পীর ছিলেন বলে প্রচার রয়েছে। সে ওই বাসায় ভাড়া থাকতেন।

যশোর কোতয়ালী থানার উপ পরিদর্শক এসআই হারুনুর রশিদ বলেন, এলাকাবাসি মাধ্যমে খবর পাই পুরাতন কসবা কাঁঠালতলা আমির আলী গার্ডেনের প্রবাসী সিরাজুল ইসলামের বাসা থেকে এক নৃত্য শিল্পীর রহস্যজনক মৃত্যু হয়েছে। দুপুর একটার দিকে ঘটনাস্থলে যেয়ে দেখি রিনি নামের ওই নৃত্য শিল্পীর মরদেহ ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলছে। পরে মরাদেহ উদ্ধার করে যশোর হাসপাতালের মর্গে পাঠানো হয়। রিনি একাই থাকতেন ঐ বাসটিতে। তার মা ঢাকায় থেকে যশোরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এছাড়া বিস্তারিত জানানো সম্ভব না।

আরো পড়ুন :
রাজশাহীতে ছাত্রকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
গোমস্তাপুরে ৫ মাস পর কবর থেকে লাশ তোলা হলো

বাড়ির মালিক সিরাজুল ইসলামের স্ত্রী রিনা বেগম বলেন, আমি গ্রামে ছিলাম। মোবাইলে চতুর্থ তলার ভাড়াটিয়া কল দিয়ে এই ঘটনা জানায়। তড়িঘড়ি করে বাসায় আসি। তার আগেই পুলিশকে জানানো হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে নিয়েছে।

এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, কি কারণে ঘটনা ঘটলো পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

জানুয়ারি ২১.২০২১ at ২১:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/রারি