যশোরে মাদ্রাছাত্রীকে অপহরণের অভিযোগে মামলা, আসামি ৩

ছবি: প্রতীকী

যশোরে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের অভিযোগে দুই ভাইসহ তিনজনের নামে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে।

মামলায় অভিুযুক্তরা হচ্ছে, যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা হাবুল্লাহ গ্রামের খন্দকার আলী হোসেনের দুই ছেলে মিরাজুল ইসলাম (২২) ও শাকিল হোসেন (২৪) এবংএকই এলাকার মৃত খন্দকার মকবুল হোসেনের ছেলে টগর খন্দকার।

ওই ছাত্রীর পিতা অভিযোগে বলেছেন, তার কন্যা (১৭) চলতি বছরে দাখিল পরীক্ষা দিয়ে বাড়িতে থাকে। আসামিদের মধ্যে মিরাজুল ইসলাম প্রায় সময় তাদের বাড়ির আশেপাশে এসে আজেবাজে কথা বলতো। মাদ্রাসায় যাতায়াতের পথে উত্যক্ত করতো।

আরো পড়ুন :
গোমস্তাপুরে ৫ মাস পর কবর থেকে লাশ তোলা হলো
রাজশাহীতে ছাত্রকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

তার মেয়ে তাকে নিষেধ করলে মিরাজ কোন কর্ণপাত করতো না। তিনি বিষয়টি জানতে পেরে মিরাজসহ অন্য দুইজনকে বকাবকি করেন। কিন্তু আসামিও কোন কর্ণপাত করেনি। বরং উষ্কে দিতো। ৮ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মেয়ে শহরের বকচর হুশতলার ভাড়াবাড়ি থেকে প্রয়োজনীয় কাজের জন্য বের হয়।

চক্ষু হাসপাতালের সামনে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা আসামিরা পেছন থেকে তার মেয়েকে জাপটে ধরে। এ সময় তার মেয়ে চিৎকার দিলে তাকে দ্রুত মাইক্রোবাসে উঠায়। আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা দ্রুত মুড়লীর দিকে চলে যায়। তিনি বাড়িতে ফিরে বিস্তারিত শুনে মেয়ের খোঁজখবর নেয়ার চেষ্টা করেন। কোথায় না পেয়ে তিনি থানায় অভিযোগ দেন।

জানুয়ারি ২১.২০২১ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি