অভয়নগরে ওয়ারেন্টভুক্ত ১২ জন আসামী গ্রেফতার

অভয়নগরে ওয়ারেন্টভুক্ত ১২ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ তথ্য প্রদান করেছে থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে বৃহস্পতিবার রাতে ওয়ারেন্টভুক্ত ১২ জনকে জিআর, সিআর- মামলা থাকায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় বিজ্ঞ আদালতে ওই আসামীদের প্রেরণ করা হয়। অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান এর নেতৃত্বে অভয়নগর থানার অফিসার ফোর্স থানা এলাকায় গ্রেপ্তারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

আসামীরা হলেন, ইসমাইল হোসেন আব্দুল্লা, পিতা- হাবিবুর রহমান মোল্যা, সাং- সিদ্ধিপাশা, সুমন (২১), পিতা- ইউসুফ মজুমদার, সাং- দীঘলিয়া, সিরাজুল সরদার, পিতা- জাহাঙ্গীর, সাং- ধুলগ্রাম, মো. লিটন, পিতা- মো. বারেক শেখ, সাং- বুইকারা, বিল্লাল হোসেন, পিতা- শাসছুর রহমান, সাং-মহাকাল, উজ্জল খাঁ, পিতা- মাজেদ খাঁ, সাং- বাগদা, মো. জনি গাজী, পিতা- মৃত মোহাম্মদ গাজী, সাং-দূর্গাপুর, মো. সাইফুল ইসলাম, পিতা- মোসলেম মিনা, সাং- মথুরাপুর, মো. আকাশ, পিতা- নুর ইসলাম, সাং- গুয়াখোলা, মো. এনায়েত কবির, পিতা- মৃত এমদাদ হোসেন, মো. রায়হান শেখ, পিতা- মৃত আজিত শেখ, সাং- বাশুয়াড়ী, ওসমান কবির, পিতা- মো. শামছুর রহমান, সাং- নাউলী, সর্ব থানা- অভয়নগর উপজেলায়।

আরো পড়ুন :
রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ৩
রাজশাহীতে ছাত্রকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

১২ জনকে গ্রেপ্তারী পরোয়ানা জারি করা হয়। আসামীদের ইং-২১/০১/২০২২ তারিখে বিচারে নিমিত্তে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান জানান, যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয় এবং অতিরিক্ত পুলিশ সুপার “খ” সার্কেল, যশোর মহোদয়ের সঠিক দিক নির্দেশনায় এই এলাকার তালিকা ভুক্ত মামলার আসামীদের আটক করা হয়েছে।

জানুয়ারি ২১.২০২১ at ১৮:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/রারি