গাজীপুরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজিব হায়দার সাদিম এর উদ্যোগে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ২০শে জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ৩ঘটিকার সময় টঙ্গী সরকারি কলেজ মাঠে প্রায় ১০০০ (এক হাজার) অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে গাজীপুর মহানগর ছাত্রলীগ।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজিব হায়দার সাদিম এর সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড, আজমত উল্লাহ খান, ‘জিসিসি’ ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. নাছির উদ্দিন মোল্লা, ৫৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো. দেলোয়ার হোসেন, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালসহ আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।

আরো পড়ুন :
দুমকিতে বায়তুর রুহুল আমিন জামে মসজিদ নির্মাণ কাজের দোয়া ও মিলাদ
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে বাংলাদেশের সাকিবসহ দুই তারকা

কোভিড এর পাশাপাশি পাল্লা দিয়ে আমাদেরকে আক্রমন করছে শীত। এই শীত থেকে অসহায় মানুষেদের রক্ষার জন্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও একজন মুক্তিযোদ্ধার সন্তান রাজিব হায়দার সাদিম ও তার সহযোগীদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করছে।

সাদিম আমার আত্যান্ত স্নেহভাজন আমি ধন্যবাদ জানাই এমন কার্যক্রম করার জন্য। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য আজ আমরা একযোগে কাজ করছি। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও ছাত্রলীগের নেতাকর্মীদের জন্য দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

জানুয়ারি ২০.২০২১ at ২১:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেরাহা/রারি