ভয়াবহ অগ্নিকাণ্ড হাউস ফর ডিজিটাল সিনেমা হল

ভয়াবহ অগ্নিকাণ্ড বশীভূত হয়ে গেল মল্লিক বাজার সংলগ্ন পার্ক শো হাউস ফর ডিজিটাল সিনেমা হল। কি কারনে অগ্নিকান্ড ঘটল সঠিক উত্তর পাওয়া যায়নি। বেলা দেড়টা নাগাদ হঠাৎ ঘরের ভেতর থেকে ধোয়া বেরোতে দেখায় স্থানীয়রা পুলিশ ও ফায়ার ব্রিগেডের খবর দেন। খবর পেয়ে পার্ক সার্কাস থানা অফিসাররা ও ফায়ার ব্রিগেডের গাড়ি ঘটনাস্থলে উপস্থিত হয়। টানা দুই থেকে আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন আয়ত্তে আনে কিন্তু কোনভাবেই কোন কিছু বাঁচাতে পারেননি সম্পূর্ণ পুড়ে ভস্মীভূত হয়ে যায়। ছটি ইঞ্জিন আগুন নেভানোর কাজে লাগে।

প্রথম অবস্থায় আগুন নিভাতে ফায়ার ব্রিগেডের অফিসারদের বেশ বেগ পেতে হয়। কারণ এমন জায়গায় আগুন লাগে, যেখানে গাড়ি ঢুকানোর কোন অবস্থায় ছিল না, অন্য ভাবে তারা নিজেদের প্রাণ পণ চেষ্টা করে আগুন আয়ত্তে আনে।

আরো পড়ুন:
অতিরিক্ত মিষ্টি শিশুদের স্মৃতিশক্তি কমায়
বেড়ার ইউএনওসহ গত দশ দিনে ছাব্বিশ জনের করোনায় আক্রান্ত

পরে ঘটনাস্থলে ইলেকট্রিকসাপ্লাই লোকেরাও উপস্থিত হন এবং তারা সাথে সাথে বিভিন্ন এরিয়ার লাইন কেটে দেন। কিন্তু কিভাবে আগুন লাগলো জানা সম্ভব হয়নি। তবে অনুমান শর্ট সার্কিটের ফলে আগুন লেগেছে। সিনেমা হলটি বহুদিন ধরেই বন্ধু ছিল। কেউ হতাহত হয়নি, তবে কিছুক্ষণের মধ্যেই আগুনলাগা নিয়ে নিজেদের মধ্যে একটা গন্ডগোল দেখা যায়। তার থেকেই ঠেলাঠেলি ও মারপিটের আকার নেয়। এতে একজন আহত হয় এবং বেশ কিছু তথ্য উঠে আসে পুলিশ তদন্ত করে দেখছে।

জানুয়ারি ২০.২০২২ at ১৬:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শদসর/জআ