আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে কোন রাস্তায় কাঁচা থাকবে না- এমপি প্রিন্স

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশে যেভাবে উন্নয়ন যোগ্য কাজ চলছে তাতে এই সরকারের আমলে একটি রাস্তাও কাঁচা থাকবে না।

বৃহস্পতিবার দুপুরে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের দুবলিয়া ও আতাইকুলা গ্রোথ সেন্টার হতে রাজাই মন্ডল আর এইচডি ভায়া পিরপুর পর্যন্ত এ দুটি সড়ক মেরামত কাজের উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। সন্ত্রাস চাঁদাবাজি ও মাদকসেবীদের প্রতিহত করে দেশের উন্নয়ন করাই আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য।

এমপি প্রিন্স বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর এর যে স্বপ্ন ছিল তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে কোন মানুষ না খেয়ে অনাহারে-অর্ধাহারে দিন কাটায় না।

আরো পড়ুন :
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সিপিবি নেতা মিহির ঘোষসহ ৬ জন কারাগারে
রাবিতে প্রায় হচ্ছে ছিনতাই, প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন শিক্ষার্থীদের

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুখ হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, চরতারাপুর ইউনিয়ন এর নবনির্বাচিত চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান, সাদুল্লাপুর ইউনিয়ন এর চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুন্সি, আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমান, চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রইস উদ্দিন, উপসহকারী প্রকৌশলী আবদুল আজিজ, উপসহকারী প্রকৌশলী সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা রফিকুল ইসলাম বকুল, সাদুল্লাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বদরুদ্দোজা মানিক, সাদুল্লাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জয় মাহমুদ জিয়া, চর তারাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মোস্তফা কামাল সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জানুয়ারি ২০.২০২১ at ১৬:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি