বেড়ার ইউএনওসহ গত দশ দিনে ছাব্বিশ জনের করোনায় আক্রান্ত

পাবনার বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা. সবুর আলী। ফাইল ছবি

পাবনার বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা. সবুর আলীসহ গত দশ দিনে ছাব্বিশ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সামান্য সর্দিজ্বর নিয়ে বুধবার (২০ জানুয়ারী) বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেলে পরিক্ষা নিরিক্ষা করে চিকিৎসকেরা জানিয়েছেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন। এছাড়া গত দশ দিনে বেড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের একজন উপসহকারী স্বাস্থ্য কর্মকর্তা (মেডিকেল এ্যাসিসটেন্ট) দুইজন সেবিকাসহ (সিস্টার) ছাব্বিশ জন করোনা পজিটিভ রোগী সনাক্ত করা হয়েছে।

বেড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফাতেমা তুষ জান্নাত জানান, তিনি বৃহস্পতিবার নমুনা দিয়েছিলেন। রেপিড টেস্টে করে করোনা পজিটিভ এসেছে। তাঁকে ব্যবস্থপত্র দিয়ে আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, বেড়া হাসপাতালের একজন মেডিকেল এসিটেন্ট ডাক্তার দুইজন সেবিকা ও ছাব্বিশ জন্য রোগির করোনা পজেটিভ সনাক্ত হয়েছে এদের অধিকাংশ দ্বিতীয় ডোজ টিকা গ্রহনকারী ছিলেন।

বেড়া উপজেলা নির্বাহী অফিসার মোহা. সবুর আলী জানান, চিকিৎসকের পরামর্শে তিনি বর্তমানে হোম আইসোলেশনে আছেন। তিনি আরো জানান, করোনা প্রতিরোধে ধারাবাহিক ভাবে দ্বিতীয় ডোজ সম্পন্ন করেছেন এবং বুস্টার ডোজ নেবার জন্য প্রস্তুত ছিলেন।