কোটচাঁদপুরে জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী পালিত

ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সন্ধায় কোটচাঁদপুর থানা ও পৌর বিএনপির আয়োজনে মেইন বাজার প্রিজন ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সিনিয়র সদস্য মো. আবু বকর বিশ্বাস। সভায় প্রধান বক্তা ছিলেন, পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এস. কে. এম. সালাহ্উদ্দিন বুলবুল সিডল।

আরো পড়ুন :
অভয়নগর আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে নওয়াপাড়া প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছামতলব উত্তরে কলাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন

উপজেলা যুবদলের আহ্বায়ক আশরাফুজ্জামান খাঁন মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও এলাঙ্গী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. ইকরামুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর বিএনপি নেতা মো. মমিন মনোয়ার প্রমূখ।

এসময় উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

জানুয়ারি ১৯.২০২১ at ২১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরাউ/রারি