যশোরে ১৯৪ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

যশোর র‌্যাব-৬ সদস্যরা আজ বুধবার বিকাল ৪ টার দিকে যশোর চাঁচড়া চেকপোস্ট বিএডিসি অফিসের সামনে অভিযান চালিয়ে ১৯৪ বোতল ভারতিয় ফেনসিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার রামভদ্রপুর গ্রামের মৃত নুরুল মোল্লার ছেলে ইদ্রিস আলী (৪৪) ও একই এলাকার তুলসীডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আবুল হাসান বাবু (৩৫)।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. এম. নাজিউর রহমান বলেন, আটককৃতরা কলারোয়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে সুকৌশলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল।

আরো পড়ুন :
ভূঞাপুরে শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ, আহত ৫
নড়াইলে ডাক্তারের ভুল অপারেশনে মহিলার মৃত্যুর অভিযোগ

বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে একটি বিলাসবহুল গাড়িতে করে বিপুল পরিমাণে ফেনসিডিল নিয়ে কলারোয়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছে।

বিষয়টি অবগত হওয়ার পর র‌্যাব ফোর্স নিয়ে যশোর চাঁচড়া চেকপোস্টের বিএডিসি অফিসের সামনে অবস্থান গ্রহন করেন। বিকাল ৪ টার দিকে নোহা ব্রান্ডের মাইক্রোটি যশোর চাঁচড়া চেকপোস্টের বিএডিস অফিসের সামনে আসলে গাড়িটির গতি রোধ করার চেষ্টা করা হয়।

এসময় মাইক্রোবাসটি পালিয়ে যাবার চেষ্টা করে। পরে মাইক্রোবাসটিকে তাড়া করে ধরে তাতে তল্লাশি করে ১৯৪ বোতল ফেন্সিডিল জব্দ ও দুইজনকে করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

জানুয়ারি ১৯.২০২১ at ২০:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি