দৌলতপুরে জামাইয়ের বাড়িতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন গাইবান্ধার বৃদ্ধা

কুষ্টিয়ার দৌলতপুরে জামাইয়ের বাড়িতে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আনোয়ারা খাতুন (৬৫) নামে গাইবান্ধার এক বৃদ্ধা। তিনি রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। অজ্ঞাত মোটরসাইকেল চালক তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে গেছেন। দৌলতপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের নতুন বাগোয়ান এলাকায় প্রাগপুর-কুষ্টিয়া আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা আনোয়ারা খাতুন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলুহার গ্রামের মৃত ইসমাইল হোসেনের স্ত্রী। সম্প্রতি তিনি এ উপজেলার বাগোয়ান গ্রামে জামাইয়ের বাড়িতে বেড়াতে আসেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাগোয়ান মাঠপাড়া গ্রামে মেয়েজামাই ইনাজ আলীর বাড়িতে বেড়াতে এসে শাশুড়ি আনোয়ারা খাতুন বুধবার দুপুরে নতুন বাগোয়ান এলাকায় সড়ক পার হচ্ছিলেন। এ সময় সড়কের মাঝখানে একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর ছিটকে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মেয়ে বুলবুলি খাতুন দুর্ঘটনাস্থলে ছুটে গিয়ে মাকে শনাক্ত করেন। দুর্ঘটনার সময় অজ্ঞাত মোটরসাইকেল আরোহী দ্রুত সেখান থেকে পালিয়ে যান।

আরো পড়ুন:
রামেকে বৃদ্ধি পেয়েছে চিকিৎসা সেবার মান, ফিরেছে পরিচ্ছন্ন পরিবেশে
রাঙ্গুনিয়ার আলোচিত মাহবুব হত্যার আসামী জাশেদ গ্রেপ্তার

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএম জাবীদ হাসান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাটি ঘটানোর সঙ্গে সঙ্গে মোটরসাইকেল চালক পালিয়ে গেছেন। তাকে এখনো চিহ্নিত করা যায়নি।

জানুয়ারি ১৯.২০২২ at ২০:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআস/জআ