ঘোড়াঘাটে পুর্ব শত্রুতার জেরে খড়েরর পালায় আগুন

দিনাজপুরের ঘোড়াঘাটে পুর্ব শত্রুতার জের ধরে মো. আইনুল ও মো. নজমেল নামের দুই সহোদরের ধানের খড়েরর পালায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে প্রতিবেশী মো. আলমগীর নামের এক দুর্ববৃত্ত ব্যক্তি। আগুনে পুড়ে প্রায় ১৮ হাজার ধানের আঁটির ক্ষতি সাধন করে ওই দুর্ববৃত্ত আলমগীর। এ ব্যাপারে মো. আইনুল ইসলাম বাদী হয়ে আলমগীর ও তার স্ত্রী সখিনা বেগমের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ দিয়েছে।

আইনুল ইসলামের অভিযোগে জানা গেছে, ঘটনার প্রায় এক মাস পুর্বে উপজেলার কশিগাড়ী গ্রামের আইয়ুব আলীর পুত্র আলমগীর একই গ্রামের মৃত, হবিবর রহমানের পুত্র আইনুল ইসলামের খলান থেকে ধান চুরি করে। আলমগীর হাতে নাতে ধরা পড়ে।

আরো পড়ুন :
অবশেষ ইউএনও’র হস্তক্ষেপে বিধবা ভাতা পেলেন, অঞ্জনা বালা
ইউক্রেনে রাশিয়ার হামলার সম্ভাবনা দেখছে না ইউরোপীয় ইউনিয়ন

আইনুল আলমগীরের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় অভিযোগ করলে পুলিশ আলমগীরের বাড়ি থেকে চোরাই ধানগুলি উদ্ধার করে এবং পুলিশ সে সময় মিমাংসা করে দেয়।এর পর আলমগীর নজমেলের নিকট থেকে ক্রয় করা ধানর আঁটির টাকা দিতে অস্বীকার করে এবং তাদের দুই ভাইয়ের ক্ষতি সাধন করবে বলে হুমকি দেয়।

আলমগীর সেই আক্রোসে পুর্ব শত্রুতার জের ধরে ১৭ জানুয়ারী সোমবার দিবাগত রাত ১২টায় আইনুল ও তার নজমেলের আমন ধানের খড়ের পালায় আগুন ধরিয়ে দেয়।আগুনে প্রায় ১৮ হাজার খড়েরর আঁটি পুড়ে যায়। পুড়ে প্রায় ৭২ হাজার টাকা মূল্রের খড়ের ক্ষতি সাধন হয়।

জানুয়ারি ১৫.২০২১ at ১৯:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউমা/রারি