গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মৃত্যু

গাজীপুরের কালীগঞ্জ ও পূবাইলে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে আড়িখোলা ও পূবাইল রেলওয়ে স্টেশনের অদূরে মধ্য চুয়ারিয়াখোলা এবং তালটিয়া এলাকায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশ নরসিংদী ফাঁড়ির ইনচার্জ (এসআই) এমাইদুল জিহাদী। নিহত দুই যুবকের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর ও অন্যজনের ৩৫ বছর হবে বলেও জানান ওই রেলওয়ে পুলিশ কর্মকর্তা।

আরো পড়ুন :
ঘোড়াঘাটে অগভীর নলকুপের ঘরে তালা, ইরি আবাদ ব্যাহত হওয়ার আশংকা
পাবনার ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এসআই এমাইদুল জিহাদী জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলওয়ে সড়কে চট্টগ্রামগামী কর্ণফূলী এক্সপ্রেস ট্রেনের হুকে করে যাচ্ছিল অজ্ঞাত এক যুবক। পরে ওই সড়কের দড়িপাড়া রেলক্রসিং পার হওয়ার পর আড়িখোলা রেলওয়ে স্টেশনের অদূরে চুয়ারিয়াখোলা এলাকায় ট্রেন জাম্প করলে তিনি পড়ে যান এবং কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এদিকে, ওই রেলওয়ে সড়কে চট্টগ্রামগামী সোনার বাংলা ট্রেনের নিচে কাটা পড়ে পূবাইল স্টেশনের অদূরে তালটিয়া এলাকায় আরও এক যুবক নিহত হয়। তাদের দুজনেরই নাম পরিচয় জানা যায়নি।

তিনি আরও জানান, নিহত দুই যুবকের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। সেখান থেকে ময়নাতদন্তের পর নাম পরিচয় পাওয়া না গেলে বেওয়ারিশ হিসেবে নরসিংদী রেলওয়ে স্টেশনের পাশের কবরস্থানে দাফন করা হবে।

জানুয়ারি ১৫.২০২১ at ১৬:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রানি/রারি