ভাঙ্গুড়া উপজেলা চেয়ারম্যানের করোনা পজেটিভ, দোয়া কামনা

পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. বাকি বিল্লাহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার ১৭ জানুয়ারি বিষয়টি নিশ্চিত করেছেন তারই ভাই যুবলীগ নেতা সরদার মো. আবুল কালাম আজাদ।

জানা গেছে, তিনি রবিবার ১৬ জানুয়ারি সকালে করোনা পরীক্ষার জন্য ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে তাঁর করোনা পজিটিভ আসে। বর্তমানে তাঁর শরীরে সামান্য জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ নেই। তিনি নিজ বাসভবনে অবস্থান করে চিকিৎসা গ্রহণ করছেন।

আরো পড়ুন :
যশোরে ইউনিক ফোর্সের রিয়াজ ও শরিফুলের বিরুদ্ধে ফের মামলা
যশোরে পরিত্যক্ত পাওয়া মর্টারসেল বিস্ফোরণে যুবক জখম

তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন। অন্যদিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান (মামুন) মুঠোফোনে দৈনিক দেশ দর্পন পত্রিকা কে বলেন, সবাই দোয়া করবেন সম্মানিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকি বিল্লাহ’র জন্য। মহান আল্লাহ তায়ালা যেন তারাতারি সুস্থ করে দেন।

অপরদিকে উপজেলার অনেক নেতা কর্মী বাকি বিল্লাহর সুস্থতা কামনায় সবার কাছে দোয়া কামনা করেন। নাম প্রকাশে অনিচ্ছুক বাকি বিল্লাহ এর এক ভক্ত জানান, আজ আমার মনটা খুবই খারাপ আমার প্রিয় নেতা করোনায় আক্রান্ত হয়েছে। কখন সুস্থ হবেন আবার তার সাথে একসাথে বসে রাজনৈতিক আলাপ আলোচনা সহ সকল বিষয় নিয়ে সময় কাটাবো সে অপেক্ষায় থাকলাম জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

জানুয়ারি ১৫.২০২১ at ১৪:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি