কাজিপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন ও অবরোধ

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহীদ সরোয়ারকে গতকাল শনিবার বিকেল তিনটায় তার নিজ গ্ৰাম গান্ধাইল (বড় মসজিদ) হটার মোড়ে সন্ত্রাসীদের হামলায় দুই পা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে মানববন্ধন, অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছে গান্ধাইল গ্ৰামের আপামর জনসাধারণ।

রবিবার (১৬ জানুয়ারি) সকাল থেকেই সিমান্তবাজার এলাকায় রাস্তায় অবস্থান নিয়ে অবরোধ ও বিক্ষোভ করে অত্র এলাকার আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জনসাধারণ। অভিযোগ পাওয়া গেছে, কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও তার সহযোগী লিখন, কালাম, রাকিবের সসস্ত্র হামলায় গুরুতর আহত হন সহীদ সরোয়ার। তিনি এখন ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আরো পড়ুন :
বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি ফাউন্ডেশন সম্মাননা পেলেন সাংবাদিক সাগর
ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু

এব্যাপারে কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চানন্দ সরকার বলেন, আহত সহীদ সরোয়ারের বোন হামিদা বানু বাদী হয়ে রাজু আহমেদ সহ চারজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। এদিকে অভিযুক্ত সন্ত্রাসীদেরকে দল থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি চলমান আছে।

সুনাম্ধন্য শিক্ষক পিয়ার আলী মাষ্টার ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, তারি ছেলে সহীদ সরোয়ার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। রাজনৈতিক কেন্দ্র করে বর্বরোচিত, ন্যাক্কারজনক হামলার ঘটনায় সর্বস্তরের মানুষের মধ্যে ঘৃণার সঞ্চার ঘটেছে। দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভে ফেটে পড়েছে জনগণ।

জানুয়ারি ১৬.২০২১ at ১৫:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসচা/রারি