ইটভাটা শ্রমিক হত্যাকাণ্ডের অভিযোগে স্বামী জাহাঙ্গীর আটক

ছবি : প্রতিকি

যশোরে নারী ইটভাটা শ্রমিক ফাহিমা বেগম(৩৫) হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে সাতক্ষীরা জেলার তালা থেকে জাহাঙ্গীরকে যশোর পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) সদস্যরা। বলে জানিয়েছেন পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন। এদিকে ইটের ভাটা শ্রমিক ফাহিমা বেগম হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই শরিফুল ইসলাম শেখ (৪০)বাদী হয়ে ১৪ জানুয়ারী শুক্রবার কোতোয়ালি থানায় মামলা করেছেন। যার মামলা নং ৪৩।

মামলার বাদি নিহত নারী শ্রমিকের ফাহিমার ভাই শরিফুল ইসলাম জানান,আমার বোন ও ভগ্নিপতি জাহাঙ্গীর বিভিন্ন ইট ভাটায় কাজ করতো। গত ১ ডিসেম্বরে ইসমাইল হোসেন নামে এক ব্যক্তির মাধ্যমে যশোর সদর উপজেলার নরেন্দ্রপু দফাদার ইটের ভাটায় কাজ নেয়। এক সপ্তাহ কাজ করলে বৃষ্টি ও দূর্যোগের সৃষ্টি হয়। সে কারণে বোন ও ভগ্নিপতি তালায় নিজ বাড়িতে ফিরে আসে।

আরো পড়ুন :
নতুন করোনা শনাক্ত ৪৩৭৮, মৃত্যু ৬
জাবিতে দেশবরেণ্য নাট্যচার্যের প্রয়াণ দিবস পালিত

এক সপ্তাহ পরে ১৫ ডিসেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে তালা থেকে যশোরে ওই দফাদার ইট ভাটায় কাজে আসে। বিকাল সাড়ে ৫টা থেকে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়। বিভিন্নভাবে খোজাখুজি করে কোনো সন্ধান না পেয়ে সাতক্ষীরা জেলা তালা থানায় চলতি মাসের পহেলা জানুয়ারীতে সাধারণ জিডি করা হয়।

যার জিডি নং ৩৩ বৃহস্পতিবার ১৩ জানুয়ারী বেলা ২টার দিকে আমার ফুফাতো ভাইয়ের স্ত্রী নাজমা বেগম মোবাইলে জানায়, নরেন্দ্রপুর মাধ্যমিক বিদ্যালয়ের সেপটি ট্যাঙ্ক (রিংস্লাবের) ভেতরে অজ্ঞাত মহিলার মরদেহ পাওয়া গেছে। যশোরে এসে মরদেহ শনাক্ত করি।

১৫ ডিসেম্বর বিকাল সাড়ে ৫টা থেকে ১৩ জানুয়ারি দুপুর ২টার মধ্যেে যেকোনো সময় অজ্ঞাত নামা আসামিরা বোনকে খুন করে লাশ গুম করার উদ্দ্যশ্যে টয়লেটের ট্যাংকের মধ্যে লুকিয়ে রাখে। যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন হত্যাকান্ডের ঘটনায় মামলার বিষয়টি তিনি নিশ্চিত করেন।

জানুয়ারি ১৪.২০২১ at ২১:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি